shono
Advertisement

‘নিশ্চয়ই দাঙ্গা লাগাতে গিয়েছিল’, হাওড়া যাওয়ার পথে শুভেন্দুকে পুলিশি বাধা নিয়ে তোপ দেবাংশুর

আর কী বললেন দেবাংশু?
Posted: 06:55 PM Jun 12, 2022Updated: 06:55 PM Jun 12, 2022

সম্যক খান, মেদিনীপুর: মেদিনীপুর থেকে শুভেন্দু অধিকারীকে আক্রমণ দেবাংশুর। বললেন, “সাম্প্রদায়িক শুভেন্দু অধিকারীকে বাড়ি থেকে বেরতে দেওয়া উচিত নয়।” শুভেন্দুকে তমলুকে বাধা দেওয়ার ঘটনায় বললেন, “নিশ্চয়ই দাঙ্গা লাগাতে গিয়েছিল।”

Advertisement

রবিবার মেদিনীপুরে ফ্যামের একটি কর্মসূচিতে যোগ দিয়েছিলেন তৃণমূলের যুবনেতা দেবাংশু ভট্টাচার্য (Debangshu Bhattacharya)। সেখানে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে হাওড়া যাওয়ার পথে তমলুকে আটকে দেওয়া প্রসঙ্গে দেবাংশু বলেন, “শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) নিশ্চয়ই দাঙ্গা লাগাতে গিয়েছিল, তাই প্রশাসন আটকেছে। প্রশাসন ভাল কাজ করেছে।” তারপরই তিনি আরও বলেন, “শুভেন্দু অধিকারীর মতো একটা সাম্প্রদায়িক লোককে বাড়ি থেকে বেরতে দেওয়াটাই উচিত নয়। অসমের তিনসুকিয়ায় যখন বাঙালিরা খুন হয়, তখন তৃণমূল গেলে তাদের আটকানো হয়। দিল্লির জাহাঙ্গীরপুরী, হাথরসে আটকানো হয়। কিন্তু ওরা এরাজ্যে বহাল তবিয়তে ঘুরে বেড়াতে পারেন।”

[আরও পড়ুন: কীটনাশক খাইয়ে ১৪ টি সারমেয়কে খুন! অভিযুক্তের শাস্তির দাবিতে দফায় দফায় বিক্ষোভ বনগাঁয়]

পাশাপাশি দেবাংশু নিজের দলের কর্মী ও রাজ্যবাসীকে সতর্ক করে বলেন, “এখন সারা দেশে উত্তেজনাকর পরিস্থিতি চলছে। আমরা কেউ এতে ঘৃতাহুতি করব না, এটা আমাদেরকে মনে রাখতে হবে। সংবিধান মেনে চলতে হয়। আমরা যেন এমন কিছু করব না যাতে সাধারণ মানুষের ভোগান্তি বাড়ে।” সেইসঙ্গে তিনি বলেছেন, “বিজেপি ধর্মীয় রাজনীতির সবরকম চেষ্টা চালিয়ে যাচ্ছে। একবার কিন্তু বিজেপির এই ধর্মীয় রাজনীতি বাংলার মানুষ পদাঘাত করে প্রত্যাখ্যান করেছে। দ্বিতীয়বার এটা করলে আগামিদিনে ওদের কটা বিধায়ক থাকবে, তা নিয়ে সন্দেহ আছে।”

আগামী ২০২৪ সালে প্রধানমন্ত্রীর কুরশির লক্ষ্যে জোরদার প্রচার করতে চায় তৃণমূল। ইতিমধ্যেই সোস্যাল মিডিয়ার সেই প্রচারের উদ্যোগই নিয়েছে ফ্যাম। সেইসঙ্গে বিজেপি ও সিপিএমের সোশ্যাল মিডিয়ার সঙ্গে টক্কর দিয়ে তৃণমূলেরও সোশ্যাল মিডিয়া বিভাগকে শক্তিশালী করার ডাক দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: নৈহাটি থেকে লোকাল ট্রেনে শতাধিক কচ্ছপ পাচার, দুর্গন্ধের চোটে বানচাল ছক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement