shono
Advertisement

পরপর বিতর্কিত মন্তব্যের জের, মদন মিত্রের বিরুদ্ধে কড়া পদক্ষেপের পথে তৃণমূল

এ বিষয়ে কী বললেন মদন মিত্র?
Posted: 01:39 PM Feb 11, 2022Updated: 02:05 PM Feb 11, 2022

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: লাগাতার দলের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্যের জের। এবার শাস্তির মুখে কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। তাঁর বিরুদ্ধে দলের শৃঙ্খলারক্ষা কমিটি কড়া পদক্ষেপ করবে বলেই খবর। 

Advertisement

বরাবরই বেলাগাম কামারহাটির দামাল ছেলে মদন মিত্র। যার জেরে তাঁকে ফেসবুক লাইভ করতে নিষেধ করা হয়েছিল দলের তরফে। একাধিকবার মদন মিত্রকে সতর্ক করেছিলেন তৃণমূলের শৃঙ্খলা রক্ষা কমিটির চেয়ারম্যান পার্থ চট্টোপাধ্যায়। এসবের মাঝে বৃহস্পতিবার দুর্গাপুরে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার তৃণমূলের সংগঠনের তরফে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে গিয়েছিলেন মদন মিত্র।

[আরও পড়ুন: ‘আরেকবার ২০১৮ হলে ২০১৯ও হবে’, পুরভোটের আগে তাৎপর্যপূর্ণ পোস্ট তৃণমূলের যুবনেতা দেবাংশুর]

সেই অনুষ্ঠানে তাঁকে প্রশ্ন করা হয়, মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) পর তৃণমূলের মুখ হবেন কে? জবাবে কামারহাটির বিধায়ক বলেন, “আমার তো অভিষেকের মুখটা ভাল লাগে। মিষ্টি বাচ্চা ছেলে। আর কার কাকে ভাল লাগে সেটা আমি কীভাবে বলব? দলে মমতাদির পর অভিষেক ছাড়া আমার ভাল লাগার কেউ নেই। কেউ গোটা, কেউ মোটা, কেউ সোটা।” বিধায়কের এই মন্তব্য নিয়ে তীব্র বিতর্ক তৈরি হয়। কানাঘুষো শুরু হয়, সৌগত রায়, পার্থ চট্টোপাধ্যায়দের ইঙ্গিত করেছেন তিনি।

বৃহস্পতিবার গভীর রাতে ফের ফেসবুক লাইভ করেন মদন মিত্র। সেখানেই জানান যে, কাউকে আঘাত করতে ‘গোটা-মোটা-সোটা’ মন্তব্য করেননি তিনি। শীর্ষ নেতৃত্বকে উদ্দেশ্য করেও তিনি কিছু বলেননি। কিন্তু তাতেও বিশেষ লাভ হল না। শোনা যাচ্ছে, লাগাতার এমন মন্তব্যের জেরে এবার কড়া শাস্তির মুখে পড়তে হচ্ছে মদন মিত্রকে। সূত্র মারফত জানা গিয়েছে, মদন মিত্রের বিরুদ্ধে পদক্ষেপের সিদ্ধান্ত নেওয়া হলেও এখনও  নির্দেশিকা ইস্যু হয়নি। এ বিষয়ে এখনও মদন মিত্রের কোনও প্রতিক্রিয়া মেলেনি।    

[আরও পড়ুন: ‘কাউকে আঘাত করা আমার উদ্দেশ্য নয়’, ফেসবুক লাইভে ক্ষমা চাইলেন মদন মিত্র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement