shono
Advertisement

স্বাস্থ্যদপ্তরের অতি সক্রিয়তা! রিপোর্ট আসার আগেই করোনা আক্রান্ত হিসেবে হাসপাতালে ভরতি বিধায়ক

বাড়ি ফিরে বিধায়ক জানান, 'সুস্থ ছিলাম, আছি'। The post স্বাস্থ্যদপ্তরের অতি সক্রিয়তা! রিপোর্ট আসার আগেই করোনা আক্রান্ত হিসেবে হাসপাতালে ভরতি বিধায়ক appeared first on Sangbad Pratidin.
Posted: 05:32 PM Jun 21, 2020Updated: 06:17 PM Jun 21, 2020

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: তিনি করোনা (Corona Virus) আক্রান্ত, একথা জানিয়ে শুক্রবার স্বাস্থ্যদপ্তরের তরফে হাসপাতালে ভরতি করা হয়েছিল মন্দিরবাজারের বিধায়ককে। শনিবার নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে আসতেই চক্ষুচড়ক গাছ। সেই রিপোর্ট বলছে, আক্রান্ত নয় চিকিৎসাধীন বিধায়ক। কিন্তু কেন রিপোর্ট না পেয়েই আক্রান্ত হিসেবে চিহ্নিত করে বিধায়ককে হাসপাতালে পাঠাল স্বাস্থ্যদপ্তর? উঠছে প্রশ্ন। 

Advertisement

গত ১৯ জুন রাতে দক্ষিণ ২৪ পরগনার (South 24 Pargana) মন্দিরবাজারের তৃণমূল বিধায়ক জয়দেব হালদারকে করোনা পজিটিভ চিহ্নিত করে হাসপাতালে পাঠায় স্বাস্থ্য দপ্তর। সেই সময় জানা গিয়েছিল, বিধায়কের রিপোর্ট এসেছে পজিটিভ। কিন্তু পরের দিনই প্রকাশ্যে আসে চাঞ্চল্যকর তথ্য। জানা যায়, ১৩ জুন সংগ্রহ করা হয়েছিল ওই বিধায়কের নমুনা। যার রিপোর্ট এসেছে ২০ জুন। রিপোর্ট অনুযায়ী, আক্রান্ত নন ওই বিধায়ক। অর্থাৎ রিপোর্ট পাওয়ার আগেই আক্রান্ত হিসেবে তাঁকে ভরতি করা হয়েছে হাসপাতালে। কিন্তু কেন? তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

[আরও পড়ুন: শহিদ বিপুলের পরিবারের হাতে ৫ লক্ষ টাকার চেক তুলে দিলেন বিধায়ক, আশ্বাস পাশে থাকার]

জানা গিয়েছে, হাসপাতালে ভরতির পরের রিপোর্টও নেগেটিভ এসেছে ওই বিধায়কের। রবিবারই বাড়ি ফিরেছেন তিনি। তাঁকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানিয়েছেন স্থানীয় বাসিন্দা ও তৃণমূল নেতা ও কর্মীরা। ঘটনা প্রসঙ্গে রবিবার বিধায়ক জানান, “সুস্থ ছিলাম, এখনও সুস্থ।” মন্দিরবাজার ব্লক তৃণমূল নেতা অলোক ভট্টাচার্য বলেন, “বিধায়ক সম্পূর্ণ সুস্থই রয়েছেন” যদিও স্বাস্থ্য দপ্তর ও প্রশাসন এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছে।

[আরও পড়ুন: ছটফট করে নদীতে তলিয়ে যাচ্ছে বন্ধু, টেনে তুলতে গিয়ে সবংয়ে প্রাণ গেল ৩ শিশুর]

The post স্বাস্থ্যদপ্তরের অতি সক্রিয়তা! রিপোর্ট আসার আগেই করোনা আক্রান্ত হিসেবে হাসপাতালে ভরতি বিধায়ক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement