shono
Advertisement
Bhagabangola

বাড়িতে ঢুকে পর পর গুলি করে খুন তৃণমূল কর্মীকে! অভিযোগের তির দলেরই নেতার দিকে

দিনের আলোতে শুটআউট ও কার্যত বিনা বাধায় দুষ্কৃতীরা এলাকা থেকে পালিয়ে যাওয়ায় সাধারণ মানুষের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে।
Published By: Subhankar PatraPosted: 02:08 PM Aug 16, 2024Updated: 04:17 PM Aug 16, 2024

সাবিরুজ্জামান, লালবাগ: চায়ের দোকানে বির্তক। সেই যুক্তি-তর্কের জল অনেক দূর গড়ায়। তবে সেই সময়ে বির্তকে রাশ টানা গেলেও, রেশ রয়ে গিয়েছিল। সেই ঘটনার জেরে প্রাণ হারালালেন এক ব্যক্তি। বাড়িতে ঢুকে গুলি করে খুন করা হল তাঁকে।

Advertisement

ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ভগবানগোলায়। খুনের অভিযোগ উঠেছে ভগবানগোলা পঞ্চায়েত সমিতির কৃষি কর্মাধক্ষ তথা তৃণমূল নেতা গোলাপ শেখের বিরুদ্ধে। অবশ্য এখনও পর্যন্ত থানায় কোনও লিখিত অভিযোগ জমা পড়েনি।

[আরও পড়ুন: স্বাধীনতা দিবসের রাতে বোমার আঘাতে মৃত্যু যুবকের, খুন নাকি দুর্ঘটনা? রহস্য মুর্শিদাবাদে]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম বাবর আলি। বয়স আনুমানিক ৪৭ বছর। তিনি ভগবানগোলা থানার মহিষাস্থলী গ্রাম পঞ্চায়েতের রমনা ডাঙাপাড়ার বাসিন্দা। এলাকায় তিনি তৃণমূল কর্মী বলেই পরিচিত। শুক্রবার সকালে বাবর ঘুম থেকে উঠে বাইরে ঘুরছিলেন। সেই সময় তাঁকে লক্ষ্য করে বেশ কয়েকটি গুলি করে পালিয়ে যায় দুস্কৃতীরা। আঘাতে সেখানেই লুটিয়ে পড়েন তিনি। পরিবার ও স্থানীয়রা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। 

ঘটনায় তৃণমূল নেতার নাম জড়ানোর ফলে এলাকায় গোষ্ঠীদ্বন্দ্বের তথ্য উঠে আসছে। এছাড়াও দিনের আলোতে শুটআউট ও কার্যত বিনা বাধায় দুষ্কৃতীরা এলাকা থেকে পালিয়ে যাওয়ায় সাধারণ মানুষের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে। ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ। 

[আরও পড়ুন: মৌসুমী অক্ষরেখা ও ঘূর্ণাবর্তের জোড়া ফলা! সপ্তাহান্তে বৃষ্টিতে ভাসবে এই জেলাগুলো]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চায়ের দোকানে বির্তক। সেই যুক্তি-তর্কের জল অনেক দূর গড়ায়। তবে সেই সময়ে বির্তকে রাশ টানা গেলেও, পুরোপুরি শেষ হয়ে যায়নি।
  • সেই ঘটনার জেরে প্রাণ হারালালেন এক ব্যক্তি। বাড়িতে ঢুকে গুলি করে খুন করা হল তাঁকে।
  • ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ভগবানগোলায়। ঘটনায় অভিযোগ উঠেছে ভগবানগোলা পঞ্চায়েত সমিতির কৃষি কর্মাধক্ষ তথা তৃণমূল নেতা গোলাপ শেখের বিরুদ্ধে।
Advertisement