shono
Advertisement

ঘোমটায় মুখ ঢাকা ৪ মহিলা, স্পর্শেই মাকে চিনল খুদে, দেখুন মন ভাল করা মিষ্টি ভিডিও

মা এবং ছেলের লুকোচুরি খেলায় মন মজেছে নেটিজেনদের।
Posted: 05:00 PM Mar 12, 2022Updated: 05:00 PM Mar 12, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সন্তান এবং মায়ের আত্মিক টান কার্যত তুলনাহীন। দু’জনই দু’জনকে ছাড়া যেন কিছুই ভাবতে পারেন না। মায়ের গায়ের গন্ধই যে অন্যরকম। তাই তো মাকে চিনে নেওয়ার জন্য প্রয়োজন নেই মুখ দেখার। শুধু স্পর্শই মাকে চেনার জন্য যথেষ্ট। ঘোমটায় মুখ ঢাকা চার মহিলার মধ্যে থেকে নিজের মাকে খুঁজে বের করে সেটাই প্রমাণ করল ওই খুদে। 

Advertisement

ভাইরাল ওই ভিডিওর শুরুতেই শিশুকে দরজা দিতে ঘরে ঢুকতে দেখা যায়। ওই ঘরেই বিছানায় বসে রয়েছেন চারজন মহিলা। তাঁদের পরনে হলুদ রংয়ের শাড়ি। হাতে চুড়ি। মুখ ঢাকা ঘোমটায়। তারা সবাই শিশুকে ডাকছে। এক মহিলা শিশুকে কোলে টেনে তুলে নেওয়ার চেষ্টাও করেন। মা ভেবে প্রথমে কোলে উঠতে চেয়েছিল সে। তবে মুহূর্তের মধ্যে ভুল ভাঙে। আবার ওই চার মহিলাকে ভাল করে দেখতে শুরু করে। একেবারে শেষে বসে থাকা মহিলার দিকে এগিয়ে যায় সে। এরপর হাত বাড়িয়ে সোজা মায়ের কোলে উঠে পড়ে। মায়ের কোলে বসার পর একগাল হাসি হাসতেও দেখা যায় খুদেকে।

[আরও পড়ুন: আগামী সপ্তাহে ৩ দিন বন্ধ কলকাতার এই রুটের মেট্রো পরিষেবা]

ঘোমটা দিয়ে মুখ ঢাকা চার মহিলার মাঝখান থেকে মাকে খুঁজে বের করার ভিডিওটি শেয়ার করে status.fan.tranding। ইনস্টাগ্রামে শেয়ার করা এই ভিডিওটি মন ছুঁয়েছে সকলের। গত ৬ মার্চ পোস্ট করা ভিডিও লাইক, শেয়ার বাড়ছে হু হু করে।

মন্তব্য বাক্সে বইছে কমেন্টের ঝড়। খুদের বুদ্ধির তারিফ করেছেন কেউ কেউ। তবে নেটিজেনদের একাংশের মতে, মায়ের গায়ের গন্ধই অন্যরকম। তাই মায়ের মুখ দেখা গেল কিনা, তাতে কিছুই আসে যায় না বলেই দাবি নেটিজেনদের।

কেউ আবার বলছেন, একেই বোধহয় বলে নিঃশর্ত ভালবাসা।

আপাতত মা এবং ছেলের মিষ্টি লুকোচুরি খেলায় মন মজেছে নেটিজেনদের। ভিডিও দেখে আবেগে ভাসছেন প্রায় সকলেই। 

[আরও পড়ুন: ৪ রাজ্যে জিতেই চাকুরিজীবীদের সঞ্চয়ে কোপ! ৪৪ বছর পর সর্বনিম্ন ইপিএফের সুদের হার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার