shono
Advertisement

‘নাম নয়, ইজ্জত চাই!’, মহালয়ায় হুঙ্কার অঙ্কুশের

ব্যাপারটা কী?
Posted: 09:00 AM Oct 14, 2023Updated: 12:23 PM Oct 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বদলেছে লুক। বদলেছে স্টাইল। একেবারে মারকুটে অবতার টলিপাড়ার হ্যান্ডসাম নায়কের। হ্যাঁ, অনুরাগীদের কথা দিয়েছিলেন, রাখলেনও। মহালয়ার সকালেই বোমা ফাটালেন অঙ্কুশ। প্রকাশ্য়ে আনলেন মির্জা ছবির টিজার। আগুনের মাঝে, সিগারেটের ধুয়ো উড়িয়ে জবরদস্ত এন্ট্রি নিলেন অঙ্কুশ। চোখে মুখে বদলা। আর মুখে একটাই সংলাপ… নাম নয়, ইজ্জত চাই।

Advertisement

‘মির্জা’র মুক্তি নিয়ে বিস্তর হইচই। টলিপাড়ার অন্দরে নতুন গুঞ্জন অঙ্কুশ প্রযোজিত প্রথম ছবির কাজ নাকি বিশ বাঁও জলে! জল্পনা কল্পনা তুঙ্গে উঠতেই এবার ধোঁয়াশা পরিস্কার করে দিলেন খোদ প্রযোজক-অভিনেতা। সত্যিই কি ‘মির্জা’র মুক্তি আটকে গিয়েছে? বিস্তর সমালোচনা, হইচই হতেই অঙ্কুশ মুখ খুললেন।

 

প্রসঙ্গত, অভিনয়ের পাশাপাশি বর্তমানে প্রযোজনাতেও হাত পাকাচ্ছেন অঙ্কুশ হাজরা। গতবছর ১৫ আগস্টই নিজের প্রযোজনার প্রথম ছবির ঘোষণা করেন অভিনেতা। সেই ছবির মুক্তি নিয়ে বেশ জলঘোলা হয়েছে। সহ-প্রযোজনা সংস্থার সঙ্গে মতপার্থক্যের জেরে ‘মির্জা’ সিনেমার মুক্তি সাময়িকভাবে পিছিয়ে দেওয়ার কথা জানিয়েছিলেন অঙ্কুশ। পরে সিদ্ধান্ত নেন একাই প্রযোজনা করবেন। অফিশিয়ালি সেকথা জানিয়েও দেন তখন তিনি। এবার অযাচিত সমালোচনায় পড়ে সত্যিটা জানাতে বাধ্য হলেন অভিনেতা-প্রযোজক।

[আরও পড়ুন: ‘স্যাম বাহাদুর’-এর টিজারে ডেয়ারডেভিল আর্মি জেনারেল ভিকি কৌশল, কয়েক মিনিটেই চমক]

সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে অঙ্কুশ সাফ জানালেন, “সিনেমার কাহিনি এবং নাম আইনতভাবে অঙ্কুশ হাজরা মোশন পিকচার্স-এর জন্য রেজিস্ট্রেশন করা আছে। ‘মির্জা’কে নিয়ে অনেক জল্পনা তৈরি করা হচ্ছে। আমি দর্শক অনুরাগীদের অনুরোধ করছি যে ‘মির্জা’ নিয়ে কোনওরকম মিথ্যে বা ভুল তথ্যকে বিশ্বাস করবেন না। প্রতিশ্রুতি পূরণ করতে হয়তো দেরি হচ্ছে, কিন্তু সেটা ভেঙে যায়নি। দেখা হচ্ছে খুব শিগগিরিই।”

২০২৪ -এ মুক্তি পাবে। তবে কত তারিখ, তা  জানাননি অঙ্কুশ। তবে অনুরাগীদের ধৈর্য ধরতে বললেন অভিনেতা-প্রযোজক। উল্লেখ্য, ছবির ফার্স্টলুকেই চমকে দিয়েছিলেন অঙ্কুশ। টিজার দেখেও মুগ্ধ হন তারকার অনুরাগীরা। আর সেই কারণেই ছবিটি নিয়ে এত কৌতূহল অনুরাগীদের।

[আরও পড়ুন: বক্স অফিসের ফল যাই হোক, অস্কারে যাচ্ছে অক্ষয়ের ‘মিশন রানিগঞ্জ’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement