shono
Advertisement

‘ব্যোমকেশ’-এর পর এবার ‘ফেলুদা’ হতে চান দেব, আরজি নিয়ে সন্দীপ রায়ের কাছে সুপারস্টার

সন্দীপ রায়ের সঙ্গে দেবের আলোচনা। ফেলু মিত্তির হচ্ছেন দেব?
Posted: 05:44 PM Jul 16, 2023Updated: 07:34 PM Jul 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাঙালি সিনেদর্শকরা পর্দার ব্যোমকেশ-ফেলুদাকে আজকাল প্রায়শই গুলিয়ে ফেলছেন! যে অভিনেতাকে ফেলুদা হিসেবে দেখছেন, তাঁকেই আবার মাসখানেক বাদে সত্যান্বেষণে দেখা যাচ্ছে! কখনও বা আবার ব্যোমকেশ অভিনেতারা ফেলু মিত্তির হিসেবে ধরা দিচ্ছেন। ঘুরিয়ে ফিরিয়ে গোয়েন্দা গপ্পের ভিড় টলিপর্দায়। এদিকে বাংলা সিনে ইন্ডাস্ট্রির নতুন ব্যোমকেশ দেব। সত্যান্বেষীর ভূমিকায় অভিনয় করা নিয়ে ঠাট্টা-টিটকিরি শুনলেও চোয়াল শক্ত করে চ্যালেঞ্জ নিয়েছেন টলিউড সুপারস্টার। এবার নাকি তিনি ফেলুদা হিসেবে আত্মপ্রকাশ করতে চাইছেন।

Advertisement

আজ্ঞে, ঠিকই পড়ছেন। আর সেই প্রেক্ষিতেই সত্যজিৎপুত্র স্বনামধন্য পরিচালক সন্দীপ রায়ের সঙ্গে কথাও বলেছেন। আসলে অভিনেতা হিসেবে বরাবরই চ্যালেঞ্জ নিতে ভালবাসেন দেব। ‘পাগলু’ কিংবা ‘দুই পৃথিবী’র সুপারস্টার বছরখানেক ধরে যেভাবে ছক ভেঙে ক্যামেরার সামনে ধরা দিচ্ছেন, তাতে মুগ্ধ হয়েছেন সিনে-সমালোচকরাও। যে কোনও চরিত্র আত্মস্থ করতেও কোনওরকম কসরত বাকি রাখেননি তিনি। এবার বিরসা দাশগুপ্তর পরিচালনায় প্রথমবার সত্যান্বেষীর ভূমিকায় অভিনয় করে এই গোয়েন্দাজগৎ নিয়ে সম্ভবত অভিনেতা দেবের খিদে আরও বেড়ে গিয়েছে। সেই প্রেক্ষিতেই সন্দীপ রায়ের কাছে ফেলুদা হওয়ার কথাটা নিজেই পেড়ে ফেলেছেন।

[আরও পড়ুন: আমেরিকায় খ্রিস্টান মতে মেয়ের বিয়ে দিলেন বাঙালি পরিচালক অনিরুদ্ধ, জামাই মার্কিনী]

দেবের মন্তব্য, “সব অভিনেতারই পর্দায় ব্যোমকেশ, ফেলুদা হওয়ার খিদে থাকে।” তাহলে কি ফেলু মিত্তিরের ভূমিকাতেও অবতরণ করতে চলেছেন তিনি? এপ্রসঙ্গে দেব জানান, “সম্প্রতি বাবুদাকে (সন্দীপ রায়) বলেছি, জানি বেশি তাড়াহুড়ো করে ফেলছি। কিন্তু এরপরে ফেলুদার কথা ভাবলে আমার কথা মনে রেখো।” ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’ ছবির ট্রেলার লঞ্চের দিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে একথাই জানান টলিউড সুপারস্টার।  এবার প্রশ্ন, দেবের আরজিতে কি সাড়া দেবেন সন্দীপ রায়?

[আরও পড়ুন: ‘অপুষ্টিতে ভুগছেন’! ছবিতে কটাক্ষ ধেয়ে আসতেই ‘কড়া’ পদক্ষেপ ইশার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement