shono
Advertisement

মানবিক নুসরত, দুঃস্থদের উপহার দিয়ে দীপাবলি উদযাপন তৃণমূল সাংসদের

দেখুন সেই ভিডিও। The post মানবিক নুসরত, দুঃস্থদের উপহার দিয়ে দীপাবলি উদযাপন তৃণমূল সাংসদের appeared first on Sangbad Pratidin.
Posted: 04:40 PM Oct 24, 2019Updated: 04:40 PM Oct 24, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর দিন দুয়েক বাদেই দীপাবলি। আলোর উৎসব। আর উৎসব মানেই আপনজন, আড্ডা, খাওয়া-দাওয়া, বেজায় আনন্দ। আর দীপাবলি হলে তো কোনও কথাই নেই। লম্বা ফর্দ এঁটে চলে আতসবাজি কেনার প্ল্যান। তার সঙ্গে নতুন জামা-কাপড়, জুতো তো আছেই! কিন্তু ওরা? যারা পথের ধারে খোলা আকাশের নিচে বসে শুধু আকাশ পানে চেয়ে থাকে আতসবাজির ঝলকানি দেখার জন্য। বাজিগুলো উপরে উঠেই কেমন যেন এক লহমায় শত বিচ্ছুরণ ঘটিয়ে মিলিয়ে যায় ওই আকাশে। কত আলো। চারিদিকে বাজির শব্দ। কিন্তু তাতে কী? ওদের তো নতুন পরার জন্য নতুন জামা অবধি নেই। বাজি কেনা তো দূরে থাক। কেউ ভাবে না ওদের কথা! কিন্তু ভেবেছেন। ভেবেছেন তৃণমূলের তারকা সাংসদ নুসরত জাহান। তাই পথশিশুদের হাতে তুলে দিলেন নতুন জামাকাপড়।

Advertisement

দিওয়ালি মানেই সেই আনন্দ সবার সঙ্গে ভাগ করে নেওয়া। আতসবাজি, আলোর রোশনাইয়ে সবাই যেন হাসিখুশিতে দীপাবলী উদযাপন করতে পারেন, সেই কামনাই সাধারণত আমরা করে থাকি। নুসরত জাহানও তাই করলেন। বুধবার রাতে শহরের কোনও এক এলাকায় গিয়ে পথশিশুদের উপহার বিলি করেন বসিরহাটের সাংসদ নুসরত জাহান। সঙ্গে ছিলেন স্বামী নিখিল জৈনও।

[আরও পড়ুন: মন কষাকষি শেষ, ফের এসভিএফ প্রযোজিত ছবিতে দেব ]

পথশিশুদের উপহার দেওয়ার সেই ভিডিও সাংসদ নুসরত ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ওই ভিডিওতেই দেখা গিয়েছে, সাংসদের স্বা্মী নিখিল নিজে হাতে উপহার তুলে দিচ্ছেন বাচ্চাদের হাতে। শুধু শিশুদের জন্যই যে উপহার ছিল, এমনটাও নয়। মহিলাদের হাতেও শাড়ি তুলে দেন নিখিল জৈন এবং নুসরত জাহান। উল্লেখ্য, একটি সংস্থার তরফেই দীপাবলির ওই উপহার তুলে দেওয়া হয় দুঃস্থ মানুষদের হাতে।

উল্লেখ্য, এর আগে দুর্গাপুজোয় অষ্টমীর অঞ্জলি দিয়ে মৌলবাদীদের রোষানলে পড়েছিলেন নুসরত। বিয়ের পর বিবাহিতা হিন্দু নারীর বেশে সংসদে উপস্থিত হওয়াতেও ফতোয়া জারি হয়েছিল এই তৃণমূল সাংসদের উপর। তবে সে সবে মোটেই কর্ণপাত করতে রাজি নন নুসরত জাহান।

[আরও পড়ুন: নুসরতের পাঠানো ইলিশ দিয়েই নোবেলজয়ী ছেলের জন্য রাঁধলেন নির্মলাদেবী ]

 

The post মানবিক নুসরত, দুঃস্থদের উপহার দিয়ে দীপাবলি উদযাপন তৃণমূল সাংসদের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement