shono
Advertisement

‘স্কুলে ফিরে গিয়ে ক্লাস করুন’, কড়া ভাষায় দিলীপ ঘোষকে আক্রমণ নুসরতের

ভিডিও শেয়ার করে দিলীপ ঘোষকে একহাত নিয়েছেন নুসরত।
Posted: 03:54 PM Jul 08, 2022Updated: 03:54 PM Jul 08, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় দিলীপ ঘোষকে (Dilip Ghosh) একহাত নিলেন নুসরত জাহান (Nusrat Jahan)। “দম থাকলে আমাকে অ্যারেস্ট করে দেখাক তৃণমূল”, এমন মন্তব্য করেছিলেন বিজেপির সর্ব ভারতীয় সহ-সভাপতি। সেই ভিডিও শেয়ার করে তাঁকে স্কুলে গিয়ে নতুন করে শিক্ষা নেওয়ার পরামর্শ দিলেন তৃণমূলের তারকা সাংসদর। 

Advertisement

রাজ্যের মুখ্যমন্ত্রীর পিতৃপরিচয় নিয়ে কুরুচিকর মন্তব্য করে ফের বিতর্কের কেন্দ্রে উঠে এসেছেন বিজেপির সহ-সভাপতি দিলীপ ঘোষ। এ নিয়ে তীব্র প্রতিক্রিয়া দিচ্ছে রাজ্যের শাসকদল। বৃহস্পতিবার দিলীপ ঘোষের বিরুদ্ধে নালিশ জানাতে রাজভবনে গিয়েছিল তৃণমূলের সাত সদস্যের প্রতিনিধিদল। সেখানে রাজ্যপালের কাছে ব্রাত্য বসু, কাকলি ঘোষ দস্তিদার, শশী পাঁজারা আবেদন করেন, যেন এ বিষয়ে যথাযথ পদক্ষেপ নেওয়া হয়। 

[আরও পড়ুন: ভিক্ষুকের বেশে গা ঢাকা, ভবানীপুর জোড়া খুনের মূল অভিযুক্ত দীপেশের বান্ধবীকে জেরায় নয়া তথ্য]

এরপরই দিলীপ ঘোষ কড়া প্রতিক্রিয়া দেন। ”যে রাজ্যপালকে মুখ্যমন্ত্রী ‘ন্যাকা’ বলে অসম্মান করেন সেই রাজ্যপালের পায়ে পড়ছেন আজ তাঁরা আমাকে গ্রেপ্তার করানোর জন্য! লজ্জা করে না তৃণমূলের? দম থাকলে আমাকে অ্যারেস্ট করে দেখাক তৃণমূল!!”, এমন মন্তব্য করেন তিনি। 

দিলীপ ঘোষের ভিডিও শেয়ার করে নুসরত লেখেন, “দিলীপ ঘোষ বলছেন তৃণমূলের মামলা আর FIR ছাড়া আর কিছু করার ক্ষমতা নেই। এমনকী মাননীয় রাজ্যপাল জগদীপ ধনকড়ের কাছে যাওয়ার ঘটনার পর বলা বয়েছে আমরা নাকি তাঁর পায়ে পড়ে গিয়েছি। স্কুলে ফিরে যান মিস্টার ঘোষ। ফিরে যান নিজের রাষ্ট্রবিজ্ঞান ও নাগরিক জ্ঞানের শিক্ষিকার কাছে। একমাত্র তিনিই আপনাকে বাঁচাতে পারেন।”  

[আরও পড়ুন: ‘দম থাকলে আমাকে অ্যারেস্ট করে দেখাক’, তৃণমূলকে চ্যালেঞ্জ দিলীপ ঘোষের, জবাব দিলেন কুণাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement