shono
Advertisement

মেঘালয়ে উল্টে গেল যাত্রীবোঝাই ট্রাক, মৃত একাধিক

যাত্রীদের প্রত্যেকেই সেখানকার একটি চার্চে সাপ্তাহিক প্রার্থনায় অংশ নিতে যাচ্ছিলেন। The post মেঘালয়ে উল্টে গেল যাত্রীবোঝাই ট্রাক, মৃত একাধিক appeared first on Sangbad Pratidin.
Posted: 05:51 PM Feb 26, 2017Updated: 12:21 PM Feb 26, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেঘালয়ে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ল একটি যাত্রীবোঝাই ট্রাক। রবিবার সকালে পশ্চিম খাসি হিলস জেলায় দুর্ঘটনাটি ঘটেছে। এখনও পর্যন্ত ১৬ জনের মারা যাওয়ার খবর পাওয়া গিয়েছে। আহত হয়েছেন আরও ৫০ জন।

Advertisement

(প্রমাণের অভাবে ছাড়া পেতে চলেছে উরি হামলার দুই অভিযুক্ত)

এদিন সকালে প্রায় ৭০ জন যাত্রী নিয়ে নঙ্গগ্লাং গ্রামের উদ্দেশে যাচ্ছিল ট্রাকটি। যাত্রীদের প্রত্যেকেই সেখানকার একটি চার্চে সাপ্তাহিক প্রার্থনায় অংশ নিতে যাচ্ছিলেন। কিন্তু সাড়ে আটটা নাগাদ নঙ্গসপুং গ্রামের কাছে এসে আচমকা দুর্ঘটনার কবলে পড়ে ট্রাকটি। নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। আর ট্রাকটি রাস্তার ধারের সিমেন্টের ব্যারিকেডে ধাক্কা মেরে উল্টে যায়। অনেক যাত্রীই খাদে পড়ে যান।

 

পশ্চিম খাসি হিলসের পুলিশ সুপার জানান, ‘ট্রাকটির চালক, খালাসি-সহ অন্যান্য আহতদের পার্শ্ববর্তী হাসপাতালগুলি এবং শিলং সিভিল হাসপাতালে ভর্তি হওয়া হয়েছে।’ তদন্তে পুলিশ জানতে পেরেছে, বেপরোয়া গাড়ি চালানোর জন্যই দুর্ঘটনাটি ঘটেছে। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত হবে বলেও জানিয়েছে পুলিশ।

(সম্প্রীতির নজির, কাশ্মীরে শিবরাত্রি পালন করলেন মুসলিমরা)

The post মেঘালয়ে উল্টে গেল যাত্রীবোঝাই ট্রাক, মৃত একাধিক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement