shono
Advertisement

‘মহেঞ্জোদড়ো’-র এই উড়ন্ত আইটেম আপনাকে হাসাবেই!

মুক্তি পেল ছবির প্রথম গান, যা কি না হিসেব মতো আইটেমও, তা দেখে হাসি আর বিরক্তি- দুই সামলে রাখা যাচ্ছে না। The post ‘মহেঞ্জোদড়ো’-র এই উড়ন্ত আইটেম আপনাকে হাসাবেই! appeared first on Sangbad Pratidin.
Posted: 12:10 AM Jul 08, 2016Updated: 12:01 PM Apr 01, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাসি চেপে রাখা কঠিন হবে! তাও একবার চোখ রাখুন একেবারে নিচের ভিডিওয়!
আসলে, সেই পোস্টার মুক্তির সময় থেকেই তো দর্শককে চমকে চলেছেন আশুতোষ গোয়াড়িকর। তার পর মুক্তি পেল ছবির ট্রেলার, তা দেখেও হাসি চেপে রাখা মুশকিল হল!
সঙ্গে, মনে এসে জমা হল অনেকটা বিরক্তিও! এত খরচ করে, এত গবেষণার দাবি তুলে শেষ পর্যন্ত টিপিক্যাল বলিউড মার্কা ছবি তৈরি করলেন পরিচালক?

Advertisement


সেই সব তাও একরকম ছিল! কিন্তু এবার যখন মুক্তি পেল ছবির প্রথম গান, যা কি না হিসেব মতো আইটেমও, তা দেখে হাসি আর বিরক্তি- দুই সামলে রাখা যাচ্ছে না।
এ আর রহমানের গাওয়া ‘তু হ্যায়’ গানটিতে দেখা যাচ্ছে, কোনও এক উৎসবে মেতেছে মহেঞ্জোদড়ো। সেখানে যে পুরুষরা নাচবেন রাজকন্যা চানি ওরফে পূজা হেগড়ের সঙ্গে, তাঁরা চোখের দুই পাশে আর মুখে মেখেছেন লাল রং। পরেছেন শিংওয়ালা পাগড়ি। সেই দেখে, চানির কাছাকাছি পৌঁছনোর জন্য সরমন ওরফে হৃতিকও ছদ্মবেশ নিলেন। সবার চোখে ধুলো দিয়ে পৌঁছেও গেলেন চানির কাছে।
তার পর?


শুরু হল সেই ভয়াবহ হাস্যকর আইটেম! মশালের আলোয়, টলটলে জল উপচে ওঠা স্নানঘরে। যে স্নানঘরের ছবি আমরা অনেকবার দেখেছি ইতিহাস বইয়ের পাতায়!
শুধু স্নানঘরে নাচ-গান হবে কেন, সেই প্রশ্নটার উত্তর পাওয়া যাচ্ছে না।
আরও একটা ব্যাপারে চমকে দিচ্ছে এই আইটেম। যেখানে একেবারে শেষের দিকে দেখা যাচ্ছে, মহেঞ্জোদড়োর মানুষরা লাফ দিয়ে ভেসে থাকছেন হাওয়ায়; উড়ছেনও! বাকিরা অবাক বিস্ময়ে তাকিয়ে রয়েছে সেই উড়ন্ত মানুষদের দিকে।
বিশ্বাস না হলে চোখ রাখুন এই ভিডিওয়!

The post ‘মহেঞ্জোদড়ো’-র এই উড়ন্ত আইটেম আপনাকে হাসাবেই! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement