shono
Advertisement

টপলেস হয়ে যোগব্যায়াম, নেটদুনিয়ায় কটাক্ষের শিকার ছোটপর্দার অভিনেত্রী

দেখুন ছবি। The post টপলেস হয়ে যোগব্যায়াম, নেটদুনিয়ায় কটাক্ষের শিকার ছোটপর্দার অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 07:41 PM Aug 03, 2019Updated: 07:53 PM Aug 03, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোটপর্দার পরিচিত আশকা গোরাদিয়া সম্প্রতি নগ্ন হয়ে যোগব্যায়াম করে নেটদুনিয়ায় সাড়া ফেলে দিয়েছিলেন। এবার তাঁর পথেই হাঁটলেন তাঁর বান্ধবী আবিগেল পাণ্ডে। নুড ইজ নর্মাল হ্যাশ ট্যাগ দিয়ে নিজের যোগের ছবি পোস্ট করে নজর কেড়েছেন হিন্দি টেলিভিশন দুনিয়ার এই অভিনেত্রী। যদিও এর জন্য কট্টরপন্থীদের রোষের মুখেও পড়তে হয়েছে তাঁকে।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় যাঁরা এই অভিনেত্রীকে ফলো করেন, তাঁরা জানেন শরীরচর্চায় ঠিক কতটা মনোযোগী তিনি। ইনস্টাগ্রামে প্রায়ই নিজের শরীরচর্চার ছবি পোস্ট করেন আবিগেল। তবে সম্প্রতি তিনি পোস্ট করেছেন একটু অন্যরকম যোগব্যায়ামের ছবি। যেখানে অর্ধনগ্ন অবস্থায় ব্যায়াম করতে দেখা গিয়েছে তাঁকে। সঙ্গে লিখেছেন, “অনেকেই হয়তো নগ্নতা ও যোগের সহাবস্থান পছন্দ করেন না। কিন্তু একটা বইয়ের মলাট দেখে যেমন গল্পের ক্লাইম্যাক্স বোঝা সম্ভব নয়, নগ্নতা ও যোগের সম্পর্কটা অনেকটা তেমনই। আমার বিষয়টা দারুণ লাগে। দুইয়ের মধ্যে সরাসরি কোনও সম্পর্ক না থাকলেও এর বহিঃপ্রকাশের আনন্দ শুধু তারাই জানে যারা এই অভিজ্ঞতা অর্জন করেছে।”

[আরও পড়ুন: বড়পর্দায় একফ্রেমে অর্পিতা ও স্বস্তিকা, নেপথ্যে পরিচালক অর্জুন]

‘সিলসিলা বদলতে রিস্তো কা’ খ্যাত অভিনেত্রী আরও জানান, তাঁর বান্ধবী আশকার থেকেই নুড যোগে অনুপ্রেরণা পেয়েছেন তিনি। বলছেন, “প্রথমে এভাবে যোগের ছবি তোলার বিষয়ে একটু ভয় পাচ্ছিলাম। ইতস্ততও বোধ করছিলাম। খালি ভেবেছি, অন্যরা কী মনে করবে! কিন্তু আমার বান্ধবীই সাহস জোগায়। আমি বুঝলাম, ওই মুহূর্তটা শুধু আমার। আর কেউ আমায় দেখছে না। এটাই আমার কাহিনি। আপনারটা কী?”

তবে ছবি পোস্ট করতেই প্রত্যাশা মতো নেটিজেনদের একাংশের সমালোচনার মুখে পড়তে হয়েছে ২৭ বছরের অভিনেত্রীকে। অনেকে প্রশ্ন তুলেছেন, “আপনার অন্তর্বাস কোথায়?” আবার অনেকের বক্তব্য, আপনাদের কাছে সবই খুব স্বাভাবিক। কিন্তু আপনাদের জন্যই অন্যান্য নিরীহ মেয়েরা নিজেদের অসুরক্ষিত অনুভব করে। কয়েকজনের পরামর্শ, “নগ্ন হওয়ার ইচ্ছে হলে নিজের বাড়ি হোন, আপনার নগ্নতা দেখতে আমরা আগ্রহী নই।” তবে অভিনেত্রী যে এসব বিতর্কে দমছেন না, তা তাঁর পরবর্তী পোস্ট থেকেই স্পষ্ট। অন্যান্য নুড যোগের ছবি তুলে ধরে তার প্রশংসা করেছেন তিনি। অন্যকেও এ অভিজ্ঞতা অর্জনের আহ্বান জানিয়েছেন। বিষয় যাই হোক না কেন, এভাবে যে আবিগেল নিজেকে নেটদুনিয়ায় চর্চায় রাখতে সফল, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: ‘দেখেশুনে কেয়ারটেকার বাছুন!’, নিঃসঙ্গ প্রবীণদের পরামর্শ নাইজেলের]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

@aashkagoradia We should meet in another life, we should meet in air, me and you. ~ Sylvia Plath #dosti #onelove

A post shared by Abigail :)) (@abigail_pande) on

The post টপলেস হয়ে যোগব্যায়াম, নেটদুনিয়ায় কটাক্ষের শিকার ছোটপর্দার অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement