shono
Advertisement

রাসমণি হয়ে বাজিমাত, মাধ্যমিকে এবার কেমন ফল দিতিপ্রিয়ার?

কী জানাল দিতিপ্রিয়া? The post রাসমণি হয়ে বাজিমাত, মাধ্যমিকে এবার কেমন ফল দিতিপ্রিয়ার? appeared first on Sangbad Pratidin.
Posted: 06:10 PM Jun 07, 2018Updated: 08:34 PM Aug 21, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবারই বেরিয়েছে মাধ্যমিকের ফল। এ বছর মোট সাফল্যের হার ৮৫.৪৯ শতাংশ৷ গত বছরের তুলনায় পাশের হার কমেছে। কিন্তু এবারে ফার্স্ট ডিভিশনে পাশ করেছে রানি রাসমণি। হ্যাঁ, আপনি ঠিকই পড়ছেন লেটার মার্কস নিয়ে পাশ করেছে টেলিভিশনের রানি রাসমণি দিতিপ্রিয়া রায়। এবার মাধ্যমিক পরীক্ষা দিয়েছিল সেও।

Advertisement

[রেলমন্ত্রকের কাছে কেন টুইট করে ক্ষমা চাইলেন শাবানা?]

সৃজিত মুখোপাধ্যায় ‘রাজকাহিনি’তে অভিনয় করেছে দিতিপ্রিয়া। কিন্তু মানুষের কাছে তাকে পরিচিত করে তুলেছে জি বাংলার ‘করুণাময়ী রানী রাসমণি’ সিরিয়াল। হেকটিক শুটিং শিডিউল। সকাল থেকে রাত পর্যন্ত চলতে থাকে কাট-টেকের পালা। এর মধ্যে পড়াশোনা চালানো মোটেও সহজ কাজ নয়। কিন্তু লক্ষ্য যাদের স্থির থাকে, অসম্ভবকে সম্ভব তারাই করে দেখাতে পারে। দিতিপ্রিয়াও তেমনটাই করে দেখিয়েছে। শুটিংয়ের ফাঁকে ফাঁকেই চালিয়ে গিয়েছে পড়াশোনা। যখনই সময় পেয়েছে হাতে তুলে নিয়েছে পড়ার বই। আর মাধ্যমিক পরীক্ষায় পেয়েছে ফার্স্ট ডিভিশন। শুধু তাই নয়, ‘এ’ গ্রেড পেয়েছে দিতিপ্রিয়া। ইংরাজিতে পেয়েছে লেটার মার্কস। বাকি বিষয়ের নম্বরও বেশ ভাল। সবেতেই ৬০-এর উপরে নম্বর পেয়েছে সে। নিজের এই সাফল্যে খুশি অভিনেত্রী। এতটা ভাল ফল সেও আশা করেনি।

[আচমকা জিতের উপর কেন ক্ষুব্ধ সংবাদমাধ্যমের একাংশ?]

রেজাল্ট বের হওয়ার পর থেকেই বাড়ির সকলে খুশি। খুশি সেটের সহকর্মীরাও। ব্যস্ত শুটিং সেরে এতটা ভাল ফল করা সত্যিই কৃতিত্বের। ইতিমধ্যেই পাঠভবনে হিউম্যানিটিজ নিয়ে একাদশ শ্রেণিতে ভরতি হয়েছে দিতিপ্রিয়া। বাকি সাবজেক্টের মধ্যে রয়েছে ইতিহাস, সোশিওলজি, এডুকেশন এবং মিউজিক। আগামী ১৮ জুন থেকে শুরু নতুন ক্লাস। এভাবেই শুটিংয়ের পাশাপাশি পড়াশোনাও চালিয়ে যাবে অভিনেত্রী।

[প্রেমিকাকে মারধর করে বিপাকে আরমান, ক্ষমা চেয়ে দিলেন বিয়ের প্রস্তাব]

The post রাসমণি হয়ে বাজিমাত, মাধ্যমিকে এবার কেমন ফল দিতিপ্রিয়ার? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement