shono
Advertisement
Diamond Harbour

আচমকা পেটে ব্যথায় দুই বোনের মৃত্যু, নেপথ্যে তালের রুটি-দুধ থেকে বিষক্রিয়া?

অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে।
Published By: Tiyasha SarkarPosted: 08:06 PM Aug 04, 2024Updated: 08:06 PM Aug 04, 2024

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: আচমকা পেটে ব্যথায় দুই বোনের মৃত্যু। ঘটনাকে কেন্দ্র করে শোরগোল দক্ষিণ ২৪ পরগনার কুলপি থানার করঞ্জলীর হরিণখোলা গ্রামে। তালের রুটি দুধ দিয়ে খাওয়াই কি কাল হল ? খাদ্যে বিষক্রিয়ার জেরেই কি মৃত্যু? উঠছে প্রশ্ন। দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, শনিবার রাতের খাবার খেয়ে শুয়ে পড়ে হরিণখোলা গ্রামের পাল বাড়ির সকলে। রবিবার সকাল থেকেই পেট ব্যথা শুরু হয় ওই বাড়ির তিন নাবালিকা শ্রাবণী, পাপিয়া ও মিষ্টি পালের। কুলপি গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয় তিন বোনকেই। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তিনজনকে ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় শ্রাবণী পালের (৫)। কিছুক্ষণের মধ্যেই আইসিইউতে ভর্তি থাকা আর এক বোন পাপিয়া পালেরও (১১) মৃত্যু হয়। তাদেরই আর এক বোন মিষ্টি অসুস্থ অবস্থায় ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে। তবে তার শারীরিক অবস্থা স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

[আরও পড়ুন: সাতসকালে নর্দমা থেকে উদ্ধার মহিলার দেহ, চাঞ্চল্য হাওড়ায়]

মৃত দুই বোনের পরিবারের সঙ্গে কথা বলে পুলিশ জানতে পেরেছে, শনিবার রাতে তালের রুটি দুধ দিয়ে খেয়েছিল ওই তিন বোন। তা থেকে বিষক্রিয়া হতে পারে বলে অনুমান করা হচ্ছে। পুলিশ জানিয়েছে, চিকিৎসকদের সঙ্গে কথা বলে জানা গিয়েছে, খাদ্যে বিষক্রিয়ার কারণে এই ঘটনা ঘটে থাকতে পারে। মৃত দুই বোনের দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। সেই রিপোর্ট হাতে না আসা পর্যন্ত মৃত্যুর কারণ সম্পর্কে সুস্পষ্টভাবে কিছু বলা যাচ্ছে না। প্রাথমিকভাবে অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে শুরু হয়েছে পুলিশি তদন্ত।

[আরও পড়ুন: পরিত্যক্ত কালভার্টের নিচে উদ্ধার প্রচুর তাজা বোমা, চাঞ্চল্য সিউড়িতে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আচমকা পেটে ব্যথায় দুই বোনের মৃত্যু। ঘটনাকে কেন্দ্র করে শোরগোল দক্ষিণ ২৪ পরগনার কুলপি থানার করঞ্জলীর হরিণখোলা গ্রামে।
  • তালের রুটি দুধ দিয়ে খাওয়াই কি কাল হল ? খাদ্যে বিষক্রিয়ার জেরেই কি মৃত্যু? উঠছে প্রশ্ন। দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।
  • অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে।
Advertisement