shono
Advertisement

‘সবুজসাথী’ সাইকেল নিয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনা, মৃত্যু ২ স্কুলপড়ুয়ার

জখম হয়েছে আরও এক ছাত্রী।
Posted: 08:44 PM Mar 17, 2023Updated: 08:47 PM Mar 17, 2023

শাহজাদ হোসেন, ফরাক্কা: জীবনের উড়ান শেষ এক লরির ধাক্কায়। ‘সবুজসাথী’র সাইকেল নিয়ে বাড়ি ফেরার পথে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুই ছাত্রীর। জখম হয়েছে আরও এক ছাত্রী। শুক্রবার দুপুরে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সুতি থানার আহিরণ সেতুর কাছে মধুডিহি ৩৪ নম্বর জাতীয় সড়কে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত দুই ছাত্রীর নাম দীপিকা মণ্ডল ও বাণী মণ্ডল। দু’জনেই সতেরো বছর বয়সি। জখম আরতি মণ্ডল নামে আরও এক ছাত্রী। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ভরতি করা হয়েছে। তিন ছাত্রীর বাড়ি সুতির সরলা গ্রামে। তারা সুতি থানার সচিদানন্দ গার্লস হাইস্কুলের দশম শ্রেণিতে পড়ত।

[আরও পড়ুন: অনুব্রতহীন বীরভূমের দায়িত্ব নিজের কাঁধেই তুলে নিলেন মমতা, দায়িত্ব বাড়ল সিদ্দিকুল্লা-অরূপের]

শুক্রবার স্থানীয় ইংলিশ মডেল স্কুল থেকে বিভিন্ন সরকারি স্কুলের ছাত্রছাত্রীদেরকে ‘সবুজসাথী’ প্রকল্পের সাইকেল বিতরণ করা হচ্ছিল। ওইদিন সচিদানন্দ গার্লস স্কুলের কয়েকজন ছাত্রী মডেল স্কুলে যায়। তাদের জন্য বরাদ্দ হওয়া সাইকেল সংগ্রহ করে। দুপুর তিনটে নাগাদ কয়েকজন ছাত্রী সাইকেল করে ৩৪ নম্বর জাতীয় সড়ক ধরে নিজেদের বাড়ি ফিরছিল। সেই সময় রঘুনাথগঞ্জের উমরপুরের দিক থেকে ফারাক্কাগামী একটি লরি পিছন থেকে এসে ছাত্রীদের পিষে দেয়।

দীপিকা ও বাণী নামে দুই ছাত্রীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। আরতি মণ্ডল নামে আরও এক ছাত্রীকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ভরতি করা হয়। দুর্ঘটনার পর বেশ কিছুক্ষণ ৩৪ নম্বর জাতীয় সড়কে যান চলাচল বন্ধ থাকে। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় সুতি থানার বিশাল পুলিশ বাহিনী ও সুতি ১ নম্বর ব্লকের বিডিও। এই প্রসঙ্গে সুতি এক নম্বর ব্লকের বিডিও এইচ এম রিয়াজুল হক জানান, ‘‘লরিটিকে আটক করা হয়েছে। পুলিশ খতিয়ে দেখছে কীভাবে এই দুর্ঘটনা ঘটল।”

[আরও পড়ুন: রেলে চাকরির প্রলোভনে গয়া থেকে হাওড়ায় ৭ যুবক, লক্ষাধিক টাকা হাতিয়ে গ্রেপ্তার দুই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার