shono
Advertisement

বোমা মেরে স্কুল উড়িয়ে দেওয়ার হুমকি, নেপথ্যে কারা? তামিলনাড়ুতে তীব্র আতঙ্ক

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
Posted: 11:48 AM Mar 04, 2024Updated: 12:45 PM Mar 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চেন্নাইয়ের পর এবার তামিলনাড়ুর দুটি স্কুলে বোমাতঙ্ক! ইমেল ও ভুয়ো ফোন করে বিস্ফোরণ ঘটানোর হুমকি দেওয়া হয় স্কুলগুলোকে। খবর পেয়ে দ্রুত দুটি স্কুলে পৌঁছয় পুলিশ ও বোম্ব স্কোয়াড। এই ঘটনায় তীব্র আতঙ্ক ছড়িয়েছে পড়ুয়া ও অভিভাবকদের মধ্যে।

Advertisement

জানা গিয়েছে, কোয়েম্বাটুরের পিএসবিবি মিলেনিয়াম স্কুল ও কাঞ্চিপুরম জেলার একটি বেসরকারি স্কুলে বিস্ফোরণ ঘটানোর হুমকি দেওয়া হয়। রবিবার পিএসবিবি স্কুলে ইমেল করে ও সোমবার সকালে কাঞ্চিপুরমের স্কুলটিতে ভুয়ো ফোন করে হুমকি দেওয়া হয়। আতঙ্কিত হয়ে পড়ে স্কুল কর্তৃপক্ষ। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। খবর পেয়ে স্কুলগুলোতে পৌঁছয় পুলিশ ও বোম্ব স্কোয়াড। শুরু হয় তল্লাশি। 

[আরও পড়ুন: ঘুষ নেওয়ার অভিযোগে আইনি রক্ষাকবচ নয় সাংসদ-বিধায়কদের, রায় সুপ্রিম কোর্টের]

এনিয়ে পিএসবিবি স্কুল কর্তৃপক্ষ জানিয়েছে, খোঁজাখুঁজির পর কোনও বিস্ফোরক উদ্ধার করা হয়নি। পুলিশ সূত্রে খবর কারা বা কে ওই ইমেল ও ভুয়ো ফোন করেছিল তা জানতে তদন্ত চলছে। এই মুহূর্তে দুটি স্কুলেই একাদশ শ্রেণির পরীক্ষা চলছে। তাই অতিরিক্ত সুরক্ষা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পুঙ্খানুপুঙ্খ তল্লাশি না করে কোনও ব্যাক্তিকেই স্কুল প্রাঙ্গনে ঢোকার অনুমতি দেওয়া হচ্ছে না।

উল্লেখ্য, গত ফেব্রুয়ারি মাসেই চেন্নাইয়ের বহু স্কুলে বোমাতঙ্ক ছড়ায়। অন্তত ১৩-১৪টি স্কুলে ইমেল করে বিস্ফোরণের হুমকি দেওয়া হয়। বোমাতঙ্ক ছড়িয়ে পড়ার পর দ্রুত স্কুলগুলো বন্ধ করে দেওয়া হয়। ঘটনার তদন্ত নামে পুলিশ। ফের এক মাসের মধ্যে এবার তামিলনাড়ুর দুটি স্কুলেও বিস্ফোরণের হুমকি দেওয়া হল।    

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement