shono
Advertisement

একমাসে তিনবার প্রাণনাশের হুমকি, পুলিশের দ্বারস্থ উদিত নারায়ণ

হুমকি ফোনের নম্বরের সঙ্গে যোগসূত্র রয়েছে গায়কের আবাসনের নিরাপত্তারক্ষীর! The post একমাসে তিনবার প্রাণনাশের হুমকি, পুলিশের দ্বারস্থ উদিত নারায়ণ appeared first on Sangbad Pratidin.
Posted: 12:47 PM Jul 30, 2019Updated: 12:47 PM Jul 30, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  খুনের হুমকি পেলেন জনপ্রিয় গায়ক উদিত নারায়ণ। এই নিয়ে একমাসে তিন-তিনবার হুমকি ফোন এসেছে উদিতের কাছে। অবস্থা বেগতিক দেখে পুলিশের দ্বারস্থ হলেন বলিউডের গায়ক। কে বা কারা এই জনপ্রিয় গায়ককে প্রাণনাশের হুমকি দিচ্ছেন? চিন্তার ভাঁজ পড়েছে পরিবারের সদস্যদের কপালে।

Advertisement

[আরও পড়ুন:  দক্ষিণী ছবিতে অভিষেক সঞ্জয়ের, চরিত্রের ছবি শেয়ার করলেন অভিনেতা]

সূত্রের খবর, তিন নম্বর হুমকি ফোন পাওয়ার পরই তড়িঘড়ি পুলিশের সঙ্গে যোগাযোগ করেন উদিত। ধরা পড়ার ভয়ে আলাদা ফোন নম্বর থেকে হুমকি ফোন আসে সাধারণত। তবে বিষয়টি একটু আলাদা। আশ্চর্যজনকভাবে, উদিত নারায়ণের কাছে তিনবার একই ফোন নম্বর থেকে হুমকি এসেছে। আর ঠিক এই বিষয়টিই ভাবিয়ে তুলেছে গায়ককে। গত একমাস থেকে তিনবার ওই অজানা নম্বর থেকে ফোন আসায় সম্প্রতি আম্বোলি থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন উদিত নারায়ণ। পুলিশের কাছে ওই নম্বরটিও জমা দেন। আপাতত সেই মামলা খতিয়ে দেখছে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের অ্যান্টি-এক্সরশন সেল। তদন্তে ফোন নম্বরের সূত্র ধরে পুলিশ জানতে পারে অজ্ঞাত ওই নম্বর আসলে বিহারের। লক্ষ্মণ নামের কোনও ব্যক্তি ওই নম্বর ব্যবহারকারী। সেখান থেকেই ফোন আসত গায়কের কাছে। তবে আশ্চর্যজনক খবর, উদিত নারায়ণ মুম্বইয়ের যেই আবাসনে থাকেন, ফোন নম্বরটি সেখানকারই এক নিরাপত্তারক্ষীর। জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ওই রক্ষীকে আটক করে। তবে জেরার মুখে পড়ে নিরাপত্তারক্ষী জানান, মাস তিনেক আগে তাঁর ফোনটি চুরি গিয়েছে। তাঁর বাড়ি আসলে বিহারে। সেইবার বাড়ি যাওয়ার পথেই মোবাইল খোয়া গিয়েছে তাঁর। আর সেই ফোনের নেটওয়ার্কের সূত্র ধরেই অভিযুক্তের নাগাল পাওয়ার চেষ্টা চালাচ্ছে মুম্বই পুলিশ।

[আরও পড়ুন:  রাহুলের কলা কাণ্ডে সরগরম নেটদুনিয়া, হাসির খোরাক হোটেল কর্তৃপক্ষ]

ভরত গায়কোয়াড় নামে আম্বোলির এক পুলিশ আধিকারিক জানান, চারদিন আগেই উদিত নারায়ণ মুম্বই পুলিশে অভিযোগ দায়ের করেছেন। তিনবারের হুমকি ফোন নিয়ে যথেষ্ট উদ্বিগ্ন তিনি। তাঁর অভিযোগ দায়েরের পর থেকেই আমরা তৎপরতার সঙ্গে খুঁজে বের করি যে ওই নম্বর বিহারের। এছাড়াও গায়কের বাড়ির সামনে বেশ ক’জন পুলিশ মোতায়েন করা হয়েছে।

The post একমাসে তিনবার প্রাণনাশের হুমকি, পুলিশের দ্বারস্থ উদিত নারায়ণ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement