shono
Advertisement

OMG! খবর পড়তে পড়তেই খুলে গেল সঞ্চালিকার দাঁত, ভিডিও দেখে হেসে খুন নেটিজেনরা

অ্যাঙ্কারের এই 'দাঁতে দাঁত চাপা' লড়াইয়ের প্রশংসা করছেন প্রত্যেকে। The post OMG! খবর পড়তে পড়তেই খুলে গেল সঞ্চালিকার দাঁত, ভিডিও দেখে হেসে খুন নেটিজেনরা appeared first on Sangbad Pratidin.
Posted: 05:59 PM Jul 17, 2020Updated: 05:59 PM Jul 17, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিস্থিতি যতটাই প্রতিকূল হোক না কেন, ‘দ্য শো মাস্ট গো অন’। মুখে বলেন অনেকেই, কিন্তু কাজে কতজন করে দেখাতে পারেন! এক সাংবাদিক পারলেন। টিভিতে খবর পরিবেশনের সময় মুখ থেকে খসে পড়ল দাঁত! তবে নিজের কাজ চালিয়ে গেলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও দেখে যেমন হেসে খুন নেটিজেনরা, তেমনই তাঁর সাহসিকতাকে কুর্নিশও জানাচ্ছেন সকলে।

Advertisement

গত বুধবার করোনা ভাইরাস (Coronavirus) সংক্রান্ত খবর দিতে টিভির পর্দায় লাইভ ছিলেন ইউক্রেনের একটি টিভি চ্যানেলের অ্যাঙ্কার তথা সাংবাদিক মেরিচকা পাডল্কো। খবর পড়ার সময়ই বুঝতে পারেন, সামনের কৃত্রিম দাঁত খুলে আসছে। তখনই হাত দিয়ে মুখটা চাপা দেন। সন্তর্পণে দাঁতটি বের করে নেন। এবং আগের মতোই খবর পড়ে চলেন। দাঁত হারালেও মেজাজ হারাননি তিনি। দর্শকদের ভাইরাসের খবর দেওয়ার মাঝে দাঁত বসাতে পারেনি তাঁর ‘কৃত্রিম দাঁত’। তবে মুখ থেকে হাতটি সরাতেই দর্শকরা বুঝতে পারেন বিষয়টা। দেখেন, আগের মুহূর্তেই মাড়ির উপর যে দাঁতের পাটি ঝকঝক করছিল, তা থেকে খানিকটা উধাও!

[আরও পড়ুন: বাড়ি না ক্যামেরা! আজব ঘর বানিয়ে তাক লাগালেন কর্ণাটকের যুবক]

মজার বিষয় হল, ঘটনার ভিডিও পরে ইনস্টাগ্রামে পোস্ট করে নিজেই সেই অদ্ভুত অভিজ্ঞতার কথা জানিয়েছেন মেরিচকা। লেখেন, ২০ বছরের সাংবাদিকতার কেরিয়ারে এটাই সবচেয়ে অবাক করা ঘটনা। সঙ্গে এও জানান, বছর দশেক আগে মেয়ের সঙ্গে খেলতে গিয়ে দুর্ঘটনাটি ঘটেছিল। মেয়ের হাতের টেবিল ঘড়িটি সোজা গিয়ে লাগে তাঁর দাঁতে। তারপর থেকেই কৃত্রিম দাঁতের শরণাপন্ন হয়েছেন।

লাইভ টিভিতে গোটা ঘটনাটা মেরিচকা যেভাবে সামলেছেন, তাঁকে বাহবা জানিয়েছেন তাঁর সহকর্মীরা। সেই সময় লজ্জা পেয়ে তিনি ঘাবড়ে গেলে খবর পরিবেশনে ছেদ পড়তে পারত। যা হতে দেননি তিনি। সোশ্যাল মিডিয়ায় ভিডিও দেখে হাসি চেপে রাখতে পারছেন না অনেকেই। তবে অ্যাঙ্কারের এই ‘দাঁতে দাঁত চাপা’ লড়াইয়ের প্রশংসা করছেন প্রত্যেকে।

[আরও পড়ুন: কুকুরের হামলা থেকে বোনকে বাঁচিয়ে নেটদুনিয়ায় ‘সুপার হিরো’ ৬ বছরের শিশু]

The post OMG! খবর পড়তে পড়তেই খুলে গেল সঞ্চালিকার দাঁত, ভিডিও দেখে হেসে খুন নেটিজেনরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার