shono
Advertisement
Sonarpur

সারা গায়ে জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা! মাসি-মেসোর নারকীয় অত্যাচারের শিকার ৫ বছরের শিশু

স্বতঃপ্রণোদিতভাবে ঘটনার তদন্ত শুরু করেছে সোনারপুর থানার পুলিশ।
Published By: Paramita PaulPosted: 11:34 AM Aug 22, 2024Updated: 01:14 PM Aug 22, 2024

দেবব্রত মণ্ডল, বারুইপুর: মাত্র তিন মাস বয়সে মা-কে হারিয়ে মাসি-মেসোই ছিল আশ্রয়। সেই নিশ্চিন্ত আশ্রয়েই এবার নারকীয় অত্যাচারের শিকার পাঁচ বছরের এক শিশু। অভিযোগ, তার সারা গায়ে জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা দেওয়া হয়েছে। মারধর করা হয়েছে চিরুনি দিয়ে। স্বতঃপ্রণোদিতভাবে ঘটনার তদন্ত শুরু করেছে সোনারপুর থানার পুলিশ।

Advertisement

সোনারপুরের গোড়খাড়া এলাকার বাসিন্দা অভিযুক্ত মাসি ও মেসোর সঙ্গে থাকত আক্রান্ত শিশুটি। জন্মের পর পরই তার মা মারা যায়। মা মারা যাওয়ায় মাত্র তিন মাস বয়স থেকেই মাসি ও মেসোর কাছেই থাকে সে। তাদেরকেই নিজের বাবা ও মা বলে জানত ও ডাকত। আক্রান্ত শিশুটির স্কুলের বন্ধুরা তার সারা শরীরে আঘাতের চিহ্ন দেখতে পায়। তারাই তাদের বাবা-ও মায়ের কাছে পুরো বিষয়টি খুলে বলে। অন্যান্য অভিভাবকরা বিষয়টি জানতে পেরে আক্রান্ত শিশুটির মাসি ও মেসোর কাছে যায়। আক্রান্ত শিশুটিকে নিয়ে পুলিশের কাছে যান স্কুলের অন্যান্য ছাত্রছাত্রীর অভিভাবকরা। শিশুটিকে সোনারপুর থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

[আরও পড়ুন: ‘৩০ বছরের কেরিয়ারে দেখিনি’, আর জি করের তদন্ত প্রক্রিয়া নিয়ে পুলিশকে তীব্র ভর্ৎসনা সুপ্রিম কোর্টের]

শিশুটির প্রাথমিক চিকিৎসার পর আপাতত তাকে একটি সরকারি হোমে রাখা হয়েছে। বিষয়টি অন্যান্য অভিভাবকরা সোনারপুর থানায় মৌখিকভাবে জানালেও এখনও পর্যন্ত কেউই লিখিত অভিযোগ দায়ের করেননি। স্কুলের পক্ষ থেকেও এখনও পর্যন্ত কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি। নিজের থেকে ঘটনার তদন্ত শুরু করেছে সোনারপুর থানার পুলিশ। তবে এখনও পর্যন্ত গ্রেপ্তার হয়নি অভিযুক্তরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মাত্র তিন মাস বয়সে মা-কে হারিয়ে মাসি-মেসোই ছিল আশ্রয়।
  • এবার নারকীয় অত্যাচারের শিকার পাঁচ বছরের এক শিশু।
  • অভিযোগ, তার সারা গায়ে জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা দেওয়া হয়েছে। মারধর করা হয়েছে চিরুনি দিয়ে।
Advertisement