shono
Advertisement

মান্দসৌর কাণ্ডের প্রতিবাদে কেন্দ্রীয় মন্ত্রীকে ডিম ছুড়লেন কংগ্রেস কর্মীরা

গ্রেপ্তার ৫ যুব কংগ্রেস কর্মী। The post মান্দসৌর কাণ্ডের প্রতিবাদে কেন্দ্রীয় মন্ত্রীকে ডিম ছুড়লেন কংগ্রেস কর্মীরা appeared first on Sangbad Pratidin.
Posted: 06:57 PM Jun 10, 2017Updated: 01:27 PM Jun 10, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কৃষক বিক্ষোভের আগুনে যখন জ্বলছে মধ্যপ্রদেশের মান্দসৌর, ঠিক তখনই রামদেবের সঙ্গে তাঁর যোগাভ্যাসের ছবি প্রকাশ্যে এসেছিল। যা নিয়ে সুর চড়িয়েছিল বিরোধীরা। এবার মান্দসৌরে পুলিশের গুলিতে কৃষক মৃত্যুর প্রতিবাদে কেন্দ্রীয় কৃষিমন্ত্রী রাধামোহন সিং-কে লক্ষ্য করে ডিম ছুড়লেন যুব কংগ্রেস কর্মীরা। দেখানো হল কালো পতাকাও। ঘটনায় রাজ্য সভাপতি-সহ পাঁচজন যুব কংগ্রেস কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

[টিভি চ্যানেলে ‘অশালীন’ আক্রমণের বিরুদ্ধে সরব কাশ্মীরিরা]

কেন্দ্রে মোদি সরকারের তিন বছর পূর্তি উপলক্ষ্যে এখন দেশজুড়ে উৎসব পালন করছে বিজেপি। শুক্রবার ওড়িশার ভুবনেশ্বরে সেই উপলক্ষ্যে এক অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন কেন্দ্রীয় কৃষিমন্ত্রী রাধামোহন সিং। জানা গিয়েছে, ভুবনেশ্বরে যে গেস্ট হাউসে উঠেছিলেন তিনি, সেই গেস্ট হাউসের বাইরে কালো পতাকা নিয়ে বিক্ষোভ দেখাচ্ছিলেন যুব কংগ্রেস কর্মীরা। পরে অনুষ্ঠানস্থলে যাওয়ার জন্য গেস্ট হাউস থেকে বেরোতেই কেন্দ্রীয় কৃষিমন্ত্রীকে লক্ষ্য করে ডিম ছোঁড়েন বিক্ষোভকারীরা। এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, মন্ত্রীর গায়ে ডিম লাগেনি। তবে তাঁর গাড়ির সামনে দু-একটি ডিম উড়ে আসে।

[যিশু খ্রিস্ট ‘শয়তান’! বিতর্কে গুজরাটের নবম শ্রেণির হিন্দি পাঠ্যবই]

ঘটনায় ওড়িশায় যুব কংগ্রেসের রাজ্য সভাপতি লোকনাথ মহারথী-সহ পাঁচ জন যুব কংগ্রেস কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। যুব কংগ্রেসের রাজ্য সভাপতি লোকনাথ মহারথী বলেন, বিজেপিশাসিত মধ্যপ্রদেশের পুলিশের গুলিতে কৃষকের মৃত্যুর পর, কেন্দ্রীয় কৃষিমন্ত্রী থাকার নৈতিক অধিকার হারিয়েছেন রাধামোহন সিং।

[মা ও মেয়েকে দীর্ঘদিন ধরে ধর্ষণ, অভিযুক্ত পুলিশকর্মীর ছেলে]

এই ঘটনার কড়া নিন্দা করেছে বিজেপি। ঘটনার জন্য ওড়িশা সরকারকে দায়ী করেছে তারা। বিজেপির ওড়িশার দায়িত্বপ্রাপ্ত নেতা অরুণ সিং বলেন, ‘সারা দেশেই এখন আর কংগ্রেসের কোনও বিশ্বাসযোগ্যতা নেই। আমার মনে হয়, শাসক দল বিজেডির মদতে এই ডিম ছোড়া হয়েছে।’ অন্যদিকে দলের কর্মীদের পাশেই দাঁড়িয়েছে কংগ্রেস। দলের নেতা প্রদীপ মাঝি বলেন, প্রতিবাদ করা অন্যায় নয়। কেন্দ্রীয় সরকারকে মানুষের আবেগটা বুঝতে হবে।

The post মান্দসৌর কাণ্ডের প্রতিবাদে কেন্দ্রীয় মন্ত্রীকে ডিম ছুড়লেন কংগ্রেস কর্মীরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement