shono
Advertisement

পাত্রীর সন্ধান চেয়ে পুলিশের দ্বারস্থ বাস্তবের ‘বাউয়া সিং’, ভাইরাল ভিডিও

কী বলছে পুলিশ? The post পাত্রীর সন্ধান চেয়ে পুলিশের দ্বারস্থ বাস্তবের ‘বাউয়া সিং’, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 05:37 PM May 05, 2019Updated: 09:27 PM May 05, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখ খানের ‘জিরো’ ছবিটা মনে আছে? খর্বকায় বাউয়া সিং হন্যে হয়ে পাত্রীর খোঁজ চালাচ্ছিল। এমনকী ভাল একজন পাত্রী পেতে ম্যাট্রিমনির অফিসেও পৌঁছে গিয়েছিল সে। খালি হাতে ফিরতে হয়নি। পাত্রীর সন্ধান মিলেছিল শেষমেশ। কিন্তু সে তো রিল লাইফের গপ্পো। রিয়েল লাইফেও কি খর্বকায় ব্যক্তির বিয়ের ইচ্ছা হতে পারে না? পাত্রী পেতে অসুবিধা হতে পারে না? একদম পারে। তেমনই সমস্যায় পড়েছেন উত্তরপ্রদেশের আজিম মনসুরি। আর রিয়েল লাইফের এই ‘হিরো’ পাত্রীর সন্ধানে সটান পৌঁছে গিয়েছেন থানায়! পুলিশের কাছে তাঁর কাতর আর্তি, বিয়ের জন্য সুযোগ্যা পাত্রী খুঁজে দিতেই হবে।

Advertisement

[আরও পড়ুন: অন্য মুডে সহকর্মীদের সঙ্গে মজা-খুনসুটি অভিনন্দনের, ভাইরাল ভিডিও]

কইরানা শহরের বাসিন্দা ২৬ বছরের আজিমের উচ্চতা ২ ফুট ৩ ইঞ্চি। বাড়ির ছেলে অনেকদিন ধরেই পরিবারকে পাত্রী খোঁজার অনুরোধ জানিয়েছেন। কিন্তু তাঁর অভিযোগ, পরিবারের লোকেরা সেভাবে তাঁকে সাহায্য করেননি। কোনও সন্ধানই পাকা দেখা পর্যন্ত গড়ায়নি। স্বাভাবিকভাবেই হতাশ আজিম। তাঁর উচ্চতাই যেন জীবনসঙ্গী খুঁজে পাওয়ার ব্যাপারে বাধা হয়ে দাঁড়িয়েছে। কিন্তু তাই বলে তো আর হাত গুটিয়ে বসে থাকা যায় না। তাই বাড়ির লোকের ভরসায় না থেকে সোজা স্থানীয় থানার দ্বারস্থ হন আজিম। পুলিশকে পাত্রী খুঁজে দেওয়ার অনুরোধ করে তিনি বলেন, বাড়িতে বিয়ের কথা বলেও বিশেষ লাভ হয়নি। যুবকের এমন করুন

আর্তি দেখে তাঁকে সাহায্য না করে থাকতে পারেনি পুলিশ। কৈরানা থানার সাব ডিভিশনাল ম্যাজিস্ট্রেট অমিত পাল শর্মা কথা বলেন আজিমের পরিবারের সঙ্গে। আজিমের প্রশংসা করে বলেন, “‘আজিম খর্বকায় ঠিকই, তবে মানসিকভাবে একেবারেই অসুস্থ নন। বরং শহরের অন্যান্য অনেকের থেকেই তিনি স্মার্ট। ভাল পোশাকও পরেন। এরকম তো নয়, আজিমের মতো কারও বিয়ে হয় না।’’

[আরও পড়ুন: ‘আপনার বাবা পয়লা নম্বর দুর্নীতিগ্রস্ত’, উত্তরপ্রদেশের সভায় রাহুলকে খোঁচা মোদির]

এই কথোপকথনের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। অনেকেই আজিমের জন্য সমব্যথী। ‘জিরো’য় বাউয়া সিং অনেক কাঠখড় পুড়িয়ে পার্টনারের ভালবাসা পেয়েছিলেন। এবার দেখার সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে ওঠা আজিম নিজের জীবনসঙ্গী খুঁজে পান কিনা।

The post পাত্রীর সন্ধান চেয়ে পুলিশের দ্বারস্থ বাস্তবের ‘বাউয়া সিং’, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement