shono
Advertisement

পাশবিক! যোগীরাজ্যে দুই কুকুরছানার কান, লেজ কেটে মদ্যপান করল যুবক!

অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।
Posted: 04:59 PM Dec 15, 2022Updated: 04:59 PM Dec 15, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যোগীরাজ্যের এক মাদকাসক্তের পৈশাচিক আচরণে হতবাক গোটা দেশ। অভিযোগ, দুই কুকুরশাবকের কান এবং লেজ কেটে তা দিয়ে মদ্যপান করে ওই ব্যক্তি। এই নৃশংসতায় তার এক সহযোগীও ছিল। ঘটনার পর কুকুর দু’টির আর্ত চিৎকারে ছুটে আসেন স্থানীয়রা। তারা গুরুতর আহত শাবকদের পশু হাসপাতালে নিয়ে যান। এক পশুপ্রেমী থানায় এফআইআর করেছেন অভিযুক্তের বিরুদ্ধে। পুলিশ ঘটনার তদন্তে নেমেছে। পলাতক অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। 

Advertisement

ঘটনাটি উত্তপ্রদেশের (Uttar Pradesh) বরেলি জেলার (Bareilly District) ফরিদপুর এলাকার। অভিযুক্তের নাম মুকেশ বাল্মীকি। অবলা কুকুরছানার প্রতি নির্মমতায় চরম উদাহরণ তৈরি করে সে। স্থানীয়রা অভিযোগ করেন, মুকেশ ও তার সহযোগী রাস্তার ধারে বসে নেশা করছিল। মদ খাওয়ার মাঝে আচমকা দু’টি কুকুরছানাকে তুলে আনে তারা। এরপর একটি কুকুর ছানার একটি কান কেটে নেয়, অন্য ছানাটির লেজ কেটে নেয় তারা। তার পর সেই কাটা কান এবং লেজ-সহযোগে মদ্যপান করে বলে অভিযোগ।

[আরও পড়ুন: তাওয়াং হামলার সঙ্গে মহড়ার যোগ নেই, জানাল ভারতীয় বায়ুসেনা]

এদিকে যন্ত্রণায় ছটফট করতে থাকে রক্তাক্ত শাবক দু’টি। শাবকদের আর্তনাদ শুনে ছুটে আসেন স্থানীয়রা। তারাই কুকুর দু’টিকে পশু চিকিৎসালয়ে নিয়ে যান। জানা গিয়েছে, চিকিৎসা শুরু হলেও শাবকদের অবস্থা সঙ্কটজনক। এদিকে নৃশংস ঘটনার কথা মুখে মুখে ছড়িয়ে পড়ে এলাকায়। এরপরই একটি পশুপ্রেমী সংগঠনের সদস্য ধীরাজ পাঠক স্থানীয় থানায় যায় মুকেশ বাল্মীকি ও তার সঙ্গীর বিরুদ্ধে। দুই অভিযুক্তের বিরুদ্ধে পশুর সঙ্গে নৃশংসতার এফআইআর দায়ের করেছে পুলিশ। স্থানীয় থানার পুলিশ আধিকারিক অখিলেশ চৌরাশিয়া জানিয়েছেন, দোষীদের বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নেওয়া হবে। তাদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

প্রসঙ্গত, এর আগেও বরেলিতে পশুদের সঙ্গে নৃশংসতার একাধিক ঘটনা ঘটেছে। মাঝে একটি ইঁদুরের পিঠে পাথর বেঁধে তাকে নর্দমায় ফেলে দেওয়া হয়। এর ফলে ঢুবে মৃত্যু হয় প্রাণীটির। কুকুরশাবককে পাথর দিয়ে থেঁতলে মারার ঘটনাও যোগীরাজ্যের এই শহরে আগে ঘটেছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement