shono
Advertisement

বিজেপির ঐতিহাসিক জয়ের দিন সদ্যোজাত নাম ‘নরেন্দ্র মোদি’রাখলেন মুসলিম দম্পতি

মায়ের ইচ্ছা, মোদির মতোই তাঁর সন্তানও দেশের জন্য কাজ করুক। The post বিজেপির ঐতিহাসিক জয়ের দিন সদ্যোজাত নাম ‘নরেন্দ্র মোদি’ রাখলেন মুসলিম দম্পতি appeared first on Sangbad Pratidin.
Posted: 09:08 PM May 25, 2019Updated: 09:08 PM May 25, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেরুকরণের রাজনীতিতেই ঐতিহাসিক জয় নরেন্দ্র মোদির। লোকসভা নির্বাচনের ফল প্রকাশের পর থেকে এমন কথাই শোনা গিয়েছে বিরোধীদের মুখে। কিন্তু বাস্তবের মাটিতে চোখে পড়ল একেবারে অন্যরকম একটি ছবি। যাতে মোদির প্রতি সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষের শ্রদ্ধাও স্পষ্ট হয়ে গেল।

Advertisement

২৩ মে। দেশজুড়ে তখন ‘মোদি…মোদি…’ রব। ইউপিএ-কে বিপুল পরিমাণ ভোটে হারিয়ে আরও একবার দিল্লির মসনদে বসা নিশ্চিত করছেন মোদি। ঠিক সেই সময় উত্তরপ্রদেশের গোন্ডায় এক মুসলিম পরিবারে জন্ম নেয় এক পুত্র সন্তান। মোদি সুনামিতে গা ভাসিয়ে ওই মুসলিম দম্পতি সদ্যোজাতর নাম রাখেন নরেন্দ্র মোদি। হ্যাঁ, ঠিকই পড়েছেন। মুসলিম পরিবারের সন্তানের নামও রাখা হল মোদির নামেই। মা মেনাজ বেগম নিজেই সেকথা জানিয়েছেন।

[আরও পড়ুন: নাগাল্যান্ডে নিরাপত্তারক্ষীদের কনভয়ে জঙ্গি হামলা, শহিদ অসম রাইফেলসের ২ জওয়ান]

সন্তান প্রসবের সময় সঙ্গে ছিলেন না স্বামী। কাজের সূত্রে তিনি দুবাইয়ে। তাই সন্তানের জন্ম দিয়েই মেনাজ বেগম স্বামীকে ফোন সুখবর দেন। ফোনের ওপার থেকে স্বামী জানতে চান, লোকসভা নির্বাচনে মোদিই জয়ী কি না। আরও একবার বিপুল ভোটে বিজেপির জয়ের খবর স্বামীকে দেন মেনাজ বেগম। তখনই দুজনে আলোচনা করে সিদ্ধান্ত নেন সদ্যোজাতর নাম রাখা হবে দেশের প্রধানমন্ত্রীর নামেই। সংবাদ সংস্থা এএনআইকে মেনাজ বেগম বলেন, “২৩ মে আমার সন্তানের জন্ম হয়। দুবাইয়ে স্বামীকে ফোন করে জানাই মোদির জয়ের কথা। তারপরই ছেলের নাম রাখি নরেন্দ্র মোদি। আমি চাই মোদিজির মতোই আমার সন্তান দেশের জন্য কাজ করুক আর তাঁর মতোই সফল হোক।” উল্লেখ্য, শনিবার সর্বসম্মতিতে নরেন্দ্র মোদিকে সংসদীয় দলনেতা এবং প্রধানমন্ত্রী নির্বাচিত করল এনডিএ

[আরও পড়ুন: বিপুল জয়ের উচ্ছ্বাস, ছুরি দিয়ে বুকে মোদির নাম লিখলেন এই ‘ভক্ত’]

The post বিজেপির ঐতিহাসিক জয়ের দিন সদ্যোজাত নাম ‘নরেন্দ্র মোদি’ রাখলেন মুসলিম দম্পতি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement