shono
Advertisement

যোগীরাজ্যে ফের অনাচার, শত্রুকে ফাঁসাতে বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ করাল খোদ স্বামী!

ঘটনার পর স্বামী নিজেই পুলিশের হেল্পলাইনে ফোন করে।
Posted: 12:34 PM May 03, 2022Updated: 01:00 PM May 03, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত কয়েকদিন ধরেই উত্তরপ্রদেশে (Uttar Pradesh) একের পর এক ধর্ষণের ঘটনা উঠে আসছে শিরোনামে। এবারও এক নারকীয় প্রেক্ষাপটে স্বামীর বন্ধুদের যৌন লালসার শিকার হলেন এক মহিলা। অভিযুক্ত স্বামীকে আটক করেছে পুলিশ।

Advertisement

ঘটনা যোগী আদিত্যনাথের (Yogi Adityanath) রাজ্যের বুদাউনের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিজের বিরোধী পক্ষকে ফাঁসানোর ফন্দি আঁটে ওই ব্যক্তি। ঠিক করে, ‘হাতিয়ার’ হিসেবে কাজে লাগাবে নিজের স্ত্রীকেই! অন্যকে ফাঁসাতে স্ত্রীকে চরম বিপদের মুখে ঠেলে দিতেও পিছপা হল না সে। পরিকল্পনা মাফিক গত রবিবার ২২ বছরের স্ত্রীকে বাইকে চাপিয়ে বুদাউনের সাসাওয়ান একালায় একটি জঙ্গলের ভিতর নিয়ে যায় তাঁর স্বামী। সেখানেই ডেকে নেয় এক বন্ধুকে।

[আরও পড়ুন: খাস কলকাতায় নাটকীয় চুরি! ছেলের বাইকের বায়না মেটাতে আড়াই লাখ হাতালেন বাবা, তারপর…]

স্বামীর মনের মধ্যে কী চলছিল, ঘুণাক্ষরেও টের পাননি মহিলা। জঙ্গলের ভিতর যে বন্ধুকে দিয়ে ধর্ষণ করতে স্বামী তাঁকে নিয়ে গিয়েছেন, তা আন্দাজও করতে পারেননি তিনি। সেখানে দু’ বার ধর্ষিতা হন ওই মহিলা। এরপর স্বামী নিজেই পুলিশের হেল্পলাইনে ফোন করে। অভিযোগ করে, দুই ব্যক্তি তার স্ত্রীকে যৌন নির্যাতন করেছে। কিন্তু পুলিশের কাছে সত্যিটা তুলে ধরেন নির্যাতিতা। জানান, তাঁদের গ্রামের দুই যুবকের সঙ্গে কোনও একটি বিষয় নিয়ে মতবিরোধ হয়েছিল। তাদের ‘উচিত শিক্ষা’ দিতেই ধর্ষণের অভিযোগে ফাঁসানোর চেষ্টা করে অভিযুক্ত স্বামী। কিন্তু স্ত্রী আসল ঘটনা জানিয়ে দেওয়ায় উদ্দেশ্য পূরণ হল না।

এএসপি রুরাল সিদ্ধার্থ বর্মা জানান, ইতিমধ্যেই অভিযুক্ত ব্যক্তি ও তার বন্ধুর বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। যে অভিযোগের ভিত্তিতে আটক করা হয় স্বামীকে। কিন্তু ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত বন্ধু। তার খোঁজে চলছে তল্লাশি। ঘটনার কথা প্রকাশ্যে আসতেই ছড়িয়েছে চাঞ্চল্য।

[আরও পড়ুন: দীর্ঘদিন পর দেশে নিম্নমুখী করোনার অ্যাকটিভ কেস, চতুর্থ ঢেউয়ের আশঙ্কা ওড়াল ICMR]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement