shono
Advertisement

যোগীর রাজ্যে গরুকে বাঁচাতে বৃদ্ধাকে পিষে মারল পুলিশের জিপ

গরুকে বাঁচাতে গিয়ে এক মহিলাকে পিষল পুলিশের জিপ। The post যোগীর রাজ্যে গরুকে বাঁচাতে বৃদ্ধাকে পিষে মারল পুলিশের জিপ appeared first on Sangbad Pratidin.
Posted: 06:03 PM Jun 03, 2017Updated: 12:33 PM Jun 03, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশ যখন কেন্দ্রের গবাদি পশু নির্দেশিকার বিরুদ্ধে তোলপাড়, তখনই একটি গরুকে বাঁচাতে গিয়ে এক মহিলাকে পিষল পুলিশের জিপ। ঘটনাটি উত্তরপ্রদেশের হররিয়া শহরের।

Advertisement

পুলিশ সূত্রে খবর, পুলিশের জিপের নিচে পড়ে প্রাণ হারান ৬০ বছরের উষাদেবী। আহত হয়েছেন উষাদেবীর দুই নাতনি-সহ মোট তিনজন। মৃতার দুই নাতনিরা জখম অবস্থায় স্থানীয় জেলা হাসপাতালে ভর্তি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, রুটিন টহল দেওয়ার সময় পুলিশের গাড়ির সামনে আচমকাই একটি গরু চলে আসে। গরুটিকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশের গাড়িটি ধাক্কা মারে পথচারী ওই বৃদ্ধা ও তাঁর দুই নাতনিকে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ইতিমধ্যে ঘটনাটির তদন্ত শুরু করা হয়েছে বলে জানিয়েছেন এক পুলিশ আধিকারিক।

উল্লেখ্য, উত্তরপ্রদেশের মসনদে ক্ষমতায় এসেই গো-হত্যা বন্ধ করার তোড়জোড় শুরু করেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। রাজ্য জুড়ে বন্ধ করে দেওয়া হয় সমস্ত অবৈধ কসাইখানা। গরু পাচারকারীদের বিরুদ্ধেও কড়া পদক্ষেপ নিতে পুলিশ আধিকারিকদের নির্দেশ দেন নয়া মুখ্যমন্ত্রী। তবে বিতর্ক উসকে নয়া মুখ্যমন্ত্রীর আমলে উত্তরপ্রদেশে গো-রক্ষকদের বাড়াবাড়ি দেখা দিয়েছে। আইনিভাবে গরু নিয়ে গেলেও একাধিকবার  গরু পাচারকারী সন্দেহে হামলার মুখে পড়েছেন ব্যবসায়ীরা। ভয়ে বাড়ির গরুও অনেকে বিক্রি করে দিতে বাধ্য হচ্ছেন।

The post যোগীর রাজ্যে গরুকে বাঁচাতে বৃদ্ধাকে পিষে মারল পুলিশের জিপ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement