shono
Advertisement

চিট ফাণ্ড কেলেঙ্কারিতে এবার প্রশ্নের মুখে সানি লিওন!

পুরো ঘটনায় সানি জিজ্ঞাসাবাদের মুখে পড়তে চলেছেন, বলেই সূত্রের খবর। The post চিট ফাণ্ড কেলেঙ্কারিতে এবার প্রশ্নের মুখে সানি লিওন! appeared first on Sangbad Pratidin.
Posted: 12:46 PM Feb 07, 2017Updated: 06:48 AM Feb 09, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৩৭০০ কোটি টাকার চিটফাণ্ড কেলেঙ্কারিতে এবার নাম জড়াল সানি লিওনের। গত সপ্তাহেই বিভিন্ন অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে এই অনলাইন চিট ফান্ড কেলেঙ্কারির মাস্টারমাইন্ড অনুভব মিত্তালকে। এবার সেই মামলাতেই ডাক পড়তে পারে সানি লিওনেরও।

Advertisement

চুরি গেল কৈলাশ সত্যার্থীর নোবেল পদক

অনুভবের বিরুদ্ধে ক্রমাগত টাকা নয়ছয়ের অভিযোগ জমা পড়ছিল। আরবিআই বা সেবি- সকলের কাছেই অনুভবের নামে বিভিন্ন সময়ে নানা অভিযোগ দায়ের হয়েছিল। কিন্তু সময়মতো রাশ টানতে না পারার কারণেই ফুলেফেঁপে ওঠে মিত্তালের চিট ফাণ্ডের কারবার। পরে উত্তরপ্রদেশ পুলিশের স্পেশাল টাস্ক ফোর্সের হাতে গ্রেপ্তার হয় অনুভব। কিন্তু তা করতে গিয়েও আগে আইনি পরিস্থিতি ও আর্থিক দিক খতিয়ে দেখতে হয়ে তদন্তকারীদের। কেননা পুরো কেলেঙ্কারির সঙ্গে জড়িয়ে কয়েক লক্ষ সাধারণ মানুষের স্বার্থ।

গ্রেপ্তার কানপুর রেল দুর্ঘটনার মূলচক্রী ISI চর শামসুল

এই কাণ্ডের তদন্তের নেমেই বেশ কয়েকজন অভিনেত্রীকে জেরা করতে চান তদন্তকারীরা। তাঁদের মধ্যে আছেন আমিশা প্যাটেল ও সানি লিওন। অনুভবের নতুন ব্যবসার উদ্বোধনের পার্টির যে ছবি সামনে এসেছে তাতে দেখা মিলেছে এই দুজনের। এ নিয়ে জিজ্ঞাসা করা হলে অবশ্য কোনও মন্তব্য করতে চাননি সানি। ব্যক্তিগত কারণ নাকি ব্যবসায়িক কারণে তিনি ওই পার্টিতে যোগ দিয়েছিলেন তাও ধোঁয়াশায়। তবে পুলিশের বক্তব্য, এ ধরনের কোনও অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে অভিনেত্রীদের সচেতন থাকা উচিত। কেননা তাঁদের দেখেই লোকে বিনিয়োগ করার ফাঁদে পা দেয়। পুরো ঘটনায় সানি জিজ্ঞাসাবাদের মুখে পড়তে চলেছেন, বলেই সূত্রের খবর।

ভারতের সঙ্গে দোস্তি বাড়াচ্ছে শ্রীলঙ্কা, গোঁসা চিনের

 

The post চিট ফাণ্ড কেলেঙ্কারিতে এবার প্রশ্নের মুখে সানি লিওন! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement