shono
Advertisement
Pakistan

বয়ফ্রেন্ডের সঙ্গে বিয়ে দিতে নারাজ, পরিবারের ১৩ সদস্যকে বিষ খাইয়ে হত্যা তরুণীর!

পুলিশের দাবি, আটায় বিষ মিশিয়ে গোটা পরিবারকে রুটি বানিয়ে খাওয়ায় অভিযুক্ত তরুণী।
Published By: Amit Kumar DasPosted: 11:57 AM Oct 08, 2024Updated: 11:58 AM Oct 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেয়ের পছন্দের ছেলের সঙ্গে বিয়ে দিতে রাজি ছিল না পরিবার। তাতেই ক্ষুব্ধ হয়ে পরিবারের ১৩ সদস্যকে বিষ খাইয়ে হত্যা হত্যার অভিযোগ তরুণীর বিরুদ্ধে। ভয়ংকর এই ঘটনা ঘটেছে পাকিস্তানের সিন্ধ প্রদেশের। গত ১৯ আগস্ট সিন্ধের খয়েরপুরের কাছে হাইবত খান ব্রোহী নামে এক গ্রামে এই ঘটনা ঘটে। তদন্তে নেমে গোটা ঘটনায় তরুণীর যোগ স্পষ্ট হতেই গত রবিবার তাঁকে গ্রেপ্তার করে পুলিশ।

Advertisement

পাক পুলিশের তরফে জানা গিয়েছে, এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ওই তরুণীর। বিয়েও করতে চেয়েছিল তাঁকে। তবে এই বিয়েতে রাজি ছিল না মেয়েটির পরিবার। এতেই পরিবারের উপর ক্ষুব্ধ হয়ে প্রেমিকের সঙ্গে মিলে গোটা পরিবারকে খুনের ষড়যন্ত্র করে তরুণী। পুলিশ জানিয়েছে, "পরিবারের ১৩ জন্য সদস্যকে বিষ মেশানো খাবার খাওয়ায় অভিযুক্ত। সেই খাবার খেয়ে তাঁরা অসুস্থ হয়ে পড়লে দ্রুত তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে কাউকেই বাঁচানো যায়নি। মৃতদেহগুলি ময়নাতদন্তের পর জানা যায়, সকলেরই মৃত্যু হয়েছে বিষক্রিয়ায়।"

ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে বাড়িতে থাকা আটাতেই মেশানো হয়েছিল এই মারণ বিষ। সেই আটার রুটি বানিয়ে গোটা পরিবারকে খাওয়ায় অভিযুক্ত। এই হত্যাকাণ্ডে তরুণীর মূল পরামর্শদাতা ছিল তাঁর প্রেমিক। রবিবার অভিযুক্তকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদের সময় এই হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে অভিযুক্ত।

পুলিশ জানিয়েছে, প্রেমিককে বিয়ে করতে পরিবারের সদস্যদের বার বার অনুরোধ করা সত্ত্বেও পরিবার এই বিয়েতে রাজি হয়নি। যার জেরে বাবা, মা-সহ গোটা পরিবারের উপর ক্ষিপ্ত হয়ে ওঠে সে। সেই রাগের মাঝেই পরিবারকে খুন করার মদত যোগায় মেয়েটির প্রেমিক। তাঁর পরামর্শ মতো এই কাণ্ড ঘটায় অভিযুক্ত তরুণী।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পরিবারের ১৩ সদস্যকে বিষ খাইয়ে হত্যা করলেন তরুণী।
  • ভয়ংকর এই ঘটনা ঘটেছে পাকিস্তানের সিন্ধ প্রদেশের।
  • গোটা ঘটনায় তরুণীর যোগ স্পষ্ট হতেই গত রবিবার তাঁকে গ্রেপ্তার করে পুলিশ।
Advertisement