shono
Advertisement

‘যা করি, সব তোমার জন্য…’, ভালবাসায় মাখা প্রেমপত্র পেলেন উরফি, কে পাঠাল চিঠি?

চিঠির সঙ্গে সাদা গোলাপও এসেছে।
Posted: 06:59 PM Apr 02, 2023Updated: 06:59 PM Apr 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খবরের শিরোনামে কীভাবে থাকতে হয়, তা ভালভাবেই জানেন উরফি জাভেদ (Urfi Javed)। এবার নিজের জীবনের গোপন প্রেমের কথাটি শেয়ার করলেন ইনস্টাগ্রামে। প্রেমপত্র অর্থাৎ লাভ লেটার পেয়েছেন উরফি। তাও আবার একগুচ্ছ সাদা গোলাপের সঙ্গে।

Advertisement

কী লেখা ভালাবাসা মাখা সেই প্রেমপত্রে? তার বক্তব্যে উরফিকে উদ্দেশ্য করে লেখা, “যা করি, সব তোমার জন্য! আমাদের এই ভালবাসা সত্যিই বিরল আর আমি প্রতিজ্ঞা করছি যে আজীবন তোমার সঙ্গেই থাকব। তোমায় ছাড়া আমি একটি দিনও কল্পনা করতে পারি না। আই লাভ ইউ!”

[আরও পড়ুন: চাই লাখপতি স্বামী, থাকতে হবে আরও কিছু গুণ, বিয়ের পরিকল্পনা জানালেন শার্লিন চোপড়া]

এবার পরবর্তী প্রশ্ন। এত আদর আর ভালবাসা মাখানো প্রেমপত্র উরফি কে পাঠাল? চিঠির নিচে সেই নামও রয়েছে। আর তা হল উরফি। হ্যাঁ, উরফি নিজেকেই সাদা গোলাপ ফুল সহ ভালাবাসার চিঠি পাঠিয়েছেন। আর তার ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে।

উল্লেখ্য, হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন উরফি। অভিনয় করেন ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’, ‘চন্দ্র নন্দিনী’, ‘ইয়ে রিশতা ক্যায়া কহেলাতা হ্যায়’র মতো একাধিক ধারাবাহিকে। পরে ‘বিগ বস OTT’ শোয়ে প্রতিযোগী হিসেবে নজর কেড়েছিলেন। তবে সেসব এখন অতীত। এখন উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি। সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ও ভিডিও আপলোড করেন তিনি। তা নিয়ে বিস্তর চর্চাও হয়। তবে এতেই উরফির লাইক ও ফলোয়ার্সের সংখ্যা বাড়তে থাকে।

[আরও পড়ুন: আম্বানিদের পার্টিতে ‘ঝুমে জো পাঠান…’, মেজাজেই মঞ্চ মাতালেন শাহরুখ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement