shono
Advertisement

বরুণের ‘জুড়ুয়া ২’-তেও হাজির সলমন, ফাঁস ভিডিও

ভিডিও দেখেছেন? The post বরুণের ‘জুড়ুয়া ২’-তেও হাজির সলমন, ফাঁস ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 07:14 PM Sep 23, 2017Updated: 07:31 PM Sep 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়ের পার্থক্য পাক্কা কুড়ি বছরের। ‘জুড়ুয়া’ অবতারে ৯৭-এ পর্দা কাঁপিয়েছিলেন স্বয়ং সলমন খান। সেই নস্টালজিয়া উসকেই পর্দায় ‘জুড়ুয়া ২’-কে ফিরিয়ে আনছেন বরুণ ধাওয়ান। নেপথ্যের কারিগর সেই ডেভিড ধাওয়ান। শোনা গিয়েছিল, নতুন এই ছবিতেও দেখা দেবেন পুরনো প্রেম ও রাজা। কিন্তু কীভাবে? এ প্রশ্নের উত্তর এতদিন অধরাই ছিল। উত্তরটি দিলেন বরুণ প্রেম ধাওয়ান নিজেই। টুইট করে জানালেন দুই দশকের ‘জুড়ুয়া’র অনস্ক্রিন মিলনপর্ব। আর ক্যাপশনে লিখলেন, ‘আসল জুড়ুয়ার সঙ্গে জুড়ুয়া ২-এর সাক্ষাৎ।’

Advertisement

নতুন ছবির শুরুর পর থেকেই সলমনের সঙ্গে দেখা করেছিলেন বরুণ। এ ছবি যে বলিউডের সুলতানের প্রতি তাঁর ট্রিবিউট তা জানিয়েছেন একাধিকবার। সলমনও স্বাগত জানিয়েছেন তাঁর উত্তরসূরিকে।

[‘গোলমাল এগেইন’-এর ট্রেলারেই চমকে দিলেন তুষার কাপুর]

মুক্তির তারিখ যত এগিয়ে আসছে ততই বাড়ছে ‘জুড়ুয়া ২’-এর প্রচারের বহর। আর প্রচারের এ গুরুদায়িত্ব অনেকটাই নিজের কাঁধে নিয়েছেন বরুণ। দুই নায়িকা তাপসী পন্নু ও জ্যাকলিন ফার্নান্ডেজকে নিয়ে বিভিন্ন শহরে প্রচার করে বেড়াচ্ছেন। আবার সোশ্যাল মিডিয়ায় নয়ের দশকের ‘জুড়ুয়া’র অনেক গোপন তথ্যও শেয়ার করছেন। যেমন কিছুদিন আগেই বরুণ জানান, পুরনো ‘জুড়ুয়া’তে অভিনেত্রী টাব্বুরও ভীষণ গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল। নায়িকা রম্ভার হয়ে কণ্ঠ দিয়েছিলেন তিনি।

২৯ সেপ্টেম্বর মুক্তি পাবে বরুণের এই ছবি। আর মুক্তির আগে এই ভিডিওর মাধ্যমেই ‘অরিজিনাল জুড়ুয়া’কে ট্রিবিউট জানালেন নায়ক। সেই সঙ্গে দর্শকদের কাছে তাঁর আবেদন, নতুন প্রেম ও রাজাকেও যেন তাঁরা একইভাবে আপন করে নেন।

[‘গোয়েন্দা গিন্নি’র পর এবার দ্বৈত চরিত্রে ছোটপর্দায় ইন্দ্রাণী]

The post বরুণের ‘জুড়ুয়া ২’-তেও হাজির সলমন, ফাঁস ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement