shono
Advertisement

সাফল্যের মধ্যগগনে, অথচ রাতে ঘুমই হচ্ছে না বরুণের!

আচমকা কী হল জুনিয়র ধাওয়ানের? The post সাফল্যের মধ্যগগনে, অথচ রাতে ঘুমই হচ্ছে না বরুণের! appeared first on Sangbad Pratidin.
Posted: 08:08 PM Mar 08, 2018Updated: 01:50 PM Sep 14, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছরটা বেশ ভালই গিয়েছে। ‘বদরিনাথ কি দুলহনিয়া’, ‘জুড়ুয়া টু’- পরপর দু’টি হিট তাঁর কদর বাড়িয়েছে বলিউডে। আলাদা ফ্ল্যাট কিনেছেন। শোনা যাচ্ছে, সেখানেই সংসার পাততে চলেছেন বান্ধবী নতাশা দালালের সঙ্গে। সাফল্যের মধ্যগগনে রয়েছেন বরুণ ধাওয়ান। সমস্যা একটাই। এতকিছু থাকা সত্ত্বেও রাতে ঘুম হচ্ছে না অভিনেতার। বেশ কয়েক সপ্তাহ ধরেই এই সমস্যা হচ্ছে তাঁর। রাতে এক ঘণ্টা, টেনেটুনে বড় জোর দুই ঘণ্টা ঘুমোতে পারছেন জুনিয়র ধাওয়ান। হলটা কী নায়কের?

Advertisement

প্রশ্ন উঠেছিল বেশ কয়েকদিন আগেই। এতদিনে মিলল উত্তর। এর জন্য বরুণের দুঃশ্চিন্তা কিংবা বান্ধবী নতাশা দালাল দায়ী নয়। জুনিয়ার কাপুরের না ঘুমোতে পারার দায় বর্তেছে পরিচালক সুজিত সরকারের উপর। সুজিতের ছবি ‘অক্টোবর’-এ মুখ্য ভূমিকায় দেখা যাবে বরুণকে। শোনা যাচ্ছে, এমন একজন মানুষের চরিত্র বরুণ ফুটিয়ে তুলবেন, যিনি ভীষণ আবেগপ্রবণ ও জীবনে বীতশ্রদ্ধ। তাঁর বিরক্তি যেমন ব্যবহারে ফুটিয়ে তুলতে হবে, তেমনই শারীরিক দিক থেকেও তাঁকে এমন বিধ্বস্ত লাগবে, যেন বহু রাত ঘুমায়নি। এমন চরিত্র ফুটিয়ে তোলার জন্য মেক-আপের সাহায্য নিতে চান না পরিচালক। তিনি চান, বরুণকে বাস্তবিকভাবেই তেমন দেখতে লাগুক।

[নারী দিবসে বিশেষ বার্তা বিরাটের, গর্বিত অনুষ্কা]

প্রিয় পরিচালকের এ ইচ্ছের মান বজায় রেখেছেন বরুণ। এর জন্যই গত কয়েক সপ্তাহ ধরে ইচ্ছে করেই ঘুমাচ্ছেন না তিনি। যাতে তাঁকে সত্যিই ক্যামেরার সামনে বিধ্বস্ত দেখতে লাগে।  ছবিতে বরুণের বিপরীতে দেখা যাবে বণিতা সান্ধুকে। এ ছবির মাধ্যমেই বলিউডে হাতেখড়ি হচ্ছে অভিনেত্রীর। তবে বিজ্ঞাপনের সুবাদে বণিতা ইতিমধ্যেই বেশ পরিচিত মুখ দর্শকমহলে।

[মাত্র একটি পোস্টের জন্য এত টাকা পাচ্ছেন ‘ভাইরাল’ প্রিয়া!]

The post সাফল্যের মধ্যগগনে, অথচ রাতে ঘুমই হচ্ছে না বরুণের! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement