shono
Advertisement

OMG! নিরামিষাশী কোহলি খাচ্ছেন চিকেন টিক্কা! ছবি দেখে তাজ্জব নেটিজেনরা

তবে কি ভেগান তকমা কাটিয়ে ফের আমিষাশী হয়ে উঠলেন কোহলি?
Posted: 01:41 PM Dec 13, 2023Updated: 01:41 PM Dec 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কয়েক বছর হয়ে গেল, জীবন থেকে মাছ, মাংস, ডিমকে বিদায় জানিয়েছেন বিরাট কোহলি। স্ত্রীর সঙ্গে তাল মিলিয়ে এক্কেবারে শাকাহারি হয়ে উঠেছেন প্রাক্তন ভারত অধিনায়ক। বিরাট এখন পুরোদস্তুর ভেগান। কিন্তু সেই বিরাটই কিনা খাচ্ছেন চিকেন টিক্কা! তাও আবার ইনস্টাগ্রাম স্টোরিতে সেই স্পেশাল ডিশের ছবিও দিয়েছেন তিনি। যা দেখে রীতিমতো তাজ্জব নেটিজেনরা।

Advertisement

এমনিতেই বিরাট কোহলির ফিটনেস বাকিদের কাছে ঈর্ষণীয়। সঠিক ডায়েট এবং নিয়মিত শরীরচর্চা করে নিজেকে দারুণ ফিট রাখেন তিনি। তবে তাঁর পুষ্টিকর খাবারের তালিকায় মাছ, মাংস, ডিমের মতো কোনও আমিষ খাবার নেই। তাহলে কেন হঠাৎ চিকেন টিক্কা খাচ্ছেন কোহলি? তবে কি ভেগান তকমা কাটিয়ে ফের আমিষাশী হয়ে উঠলেন কোহলি? তাঁর ইনস্টাগ্রাম স্টোরি দেখে এ প্রশ্নই উঁকি দিয়েছে অনুরাগীদের মনে। উত্তর হল, না। তিনি ভেগানই আছেন। আসলে যে ‘মক চিকেন টিক্কা’য় তিনি কামড় দিচ্ছেন, তা একটি ভেজ ডিশ।

[আরও পড়ুন: লোকসভায় অধিবেশন চলাকালীন ঢুকে পড়ল দুই অজ্ঞাতপরিচয়, ছড়াল তুমুল আতঙ্ক]

চিকেন টিক্কা বলতে মুরগির মাংসের টিক্কা ডিশ ভাবারই কথা। কিন্তু এই বিশেষ খাবার তৈরি হয়েছে সয়াবিন দিয়ে। নিরামিষাশীরা চিকেনের বিকল্প হিসেবে সয়াবিনই খেয়ে থাকেন। আর সেই বিষয়টি মাথায় রেখেই এমন নাম দেওয়া হয়েছে ওই ডিশের। শুধু তাই নয়, এই টিক্কা এমন ভাবে রান্না করা হয় যে স্বাদ ও গন্ধে চিকেনের সঙ্গে একে একেবারেই আলাদা করা যায় না।

এর আগে চিপসের বিজ্ঞাপনে বিরাট কোহলিকে দেখে এভাবেই অবাক হয়েছিলেন নেটদুনিয়ার বাসিন্দারা। তবে কোহলি জানিয়েছিলেন, তিনি যে চিপস খাচ্ছেন, তা আসলে বেকড্ বা পোড়ানো, তেলে ভাজা নয়। এবারও একইভাবে অবাক হয়েছেন অনুরাগীরা। যদিও কোহলি এবারও বিশ্বাসভঙ্গ করেননি।

[আরও পড়ুন: Burdwan Station: বর্ধমান স্টেশনে ভেঙে পড়ল জলের ট্যাঙ্ক, ৩ জনের মৃত্যুর আশঙ্কা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement