shono
Advertisement

করোনা আবহে আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার দাবিদার কে? জানিয়ে দিলেন পিটারসেন

এদিকে আইপিএলের সঙ্গে এবার জুড়ল VI। The post করোনা আবহে আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার দাবিদার কে? জানিয়ে দিলেন পিটারসেন appeared first on Sangbad Pratidin.
Posted: 10:28 PM Sep 12, 2020Updated: 10:28 PM Sep 12, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ করোনা আবহে নানান টালবাহানার পর অবশেষে দুবাইয়ে আয়োজিত হচ্ছে এবারের টুর্নামেন্ট। অপেক্ষা আর কিছুদিনের। তবে এর মধ্যেই প্রশ্ন উঠছে এবারের আইপিএলে ফেভারিট কে?‌ প্রাক্তন ইংরেজ ক্রিকেটার কেভিন পিটারসেন (Kevin Pietersen) কিন্তু বাজি ধরেছেন দিল্লি ক্যাপিটালসের উপর। তাঁর কথায়, তারুণ্য এবং অভিজ্ঞতার দুরন্ত মিশ্রন রয়েছে দিল্লির টিমে। তাই শ্রেয়স আয়াররা চ্যাম্পিয়ন হলেও অবাক হওয়ার কিছু নেই।বর্তমানে ইংল্যান্ড–অস্ট্রেলিয়া সিরিজে ধারাভাষ্য দিচ্ছেন পিটারসেন। এরপরই আইপিএলে ধারাভাষ্য দিতে দুবাইয়ে আসবেন ইংরেজ তারকা।

Advertisement

[আরও পড়ুন:‌ অধিনায়ক হিসেবে ধোনিকে নয়, এই ভারতীয় ক্রিকেটারকেই নিলামে কিনতে চেয়েছিল চেন্নাই]

এদিকে, আত্মপ্রকাশের কয়েকদিনের মধ্যেই এবার আইপিএলের সঙ্গে গাঁটছড়া বাধল উই বা V!‌ দুবাইয়ে (Dubai) আসন্ন IPL–এর সম্প্রচারের কো–প্রেজেন্টিং সংস্থা হিসেবে যুক্ত হল ভোডাফোন–আইডিয়ার সংযুক্তিকরণে তৈরি নয়া এই সংস্থা। শনিবার টুর্নামেন্টের সম্প্রচারকারী সংস্থা স্টার স্পোর্টসের তরফ থেকে দেওয়া এক বিবৃতি দিয়ে একথা জানানো হয়েছে।

সংস্থার CEO গৌতম ঠাকার বলেন, ‘‌‘‌আগেও ভোডাফোন এবং আইডিয়া আমাদের সঙ্গে যুক্ত ছিল। এবার তাঁদের সংযুক্তিকরণের ফলে তৈরি নতুন সংস্থা উই আমাদের সঙ্গে যুক্ত হয়েছে। আইপিএল–এর সম্প্রচারের কো–প্রেজেন্টিং সংস্থা হিসেবে দেখা যাবে নতুন এই ব্র্যান্ডকে। আশা করছি, টুর্নামেন্টের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে তাঁরাও লাভবান হবে।’‌’

সংক্রমণ রুখতে দর্শকশূন্য স্টেডিয়ামে হবে ম্যাচ। এই পরিস্থিতিতে খেলোয়াড়রা যাতে শূন্য স্টেডিয়াম দেখে অনুপ্রেরণার অভাব যাতে না বোধ করেন, সেজন্য অভিনব পন্থা অবলম্বন করা হচ্ছে। এ জন্য খেলা চলাকালীন কোনও টিম স্টেডিয়ামে বসে সমর্থকদের উল্লাস করার পুরনো ভিডিও দেখাবে, তো কোনও টিম তাঁদের ব্যাটসম্যান চার বা ছয় মারলে চিয়ারলিডারদের ভিডিও জায়ান্ট স্ক্রিনে দেখাবে। কোনও টিম আবার ফ্যানদের ছোট ছোট ক্লিপ চালাবে। আর এই সমস্ত কিছুই যাতে খেলার মাঝে ক্রিকেটাররা শূন্য স্টেডিয়ামের উপস্থিতি না টের পান।

[আরও পড়ুন:‌ আইপিএল শুরুর আগে চমক, আমেরিকার এই অনামী পেসারকে দলে নিল কেকেআর]

 

The post করোনা আবহে আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার দাবিদার কে? জানিয়ে দিলেন পিটারসেন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement