shono
Advertisement

‘ঘোর সংসারি’ ক্যাটরিনা! ‘পাই-পয়সা হিসেব নেন পরিচারকদের থেকে’, ফাঁস করলেন ভিকি

সংসার চালাতে প্রতি সপ্তাহে বাড়ির পরিচারকদের সঙ্গে মিটিং করেন ক্যাটরিনা কাইফ।
Posted: 11:58 AM Jun 07, 2023Updated: 11:58 AM Jun 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছর দুয়েক হল বিয়ের। আরব সাগরের তীরে সুখের ঘরকন্না সাজিয়েছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। আর এর মধ্যেই যে কৌশল পরিবারের ‘বউমা’ ক্যাট সুন্দরী পুরোদস্তুর সংসারি হয়ে উঠেছেন, সেকথা ফাঁস করলেন স্বামী ভিকি। কীভাবে? একেবার কড়া হাতে সংসার খরচের পাই-পয়সার হিসেব রাখেন অভিনেত্রী। আর স্বামী তখন নীরব দর্শক!

Advertisement

প্রসঙ্গত, বলিউডের বর্তমান প্রজন্মের প্রথমসারির অভিনেতা হয়েও ভিকি কৌশল এখনও সাদামাটা জীবনযাপনে বিশ্বাসী। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজেই সেকথা জানিয়েছেন। স্ত্রী ক্যাটরিনাও হিসেবি। সংসার খরচ ঠিক করার জন্য বাড়ির সব পরিচারকদের একত্রিত করে রীতিমতো বৈঠক করেন তিনি। যা দেখে বেশ মজা পান ভিকি কৌশল।

[আরও পড়ুন: গেরুয়া পতাকা নিয়ে লঙ্কা অভিযানে রামচন্দ্র, ‘আদিপুরুষ’-এর নতুন ট্রেলারে যুদ্ধের হুঙ্কার]

সম্প্রতি ‘জরা হাটকে জরা বাঁচকে’ অভিনেতা এক সাক্ষাৎকারে মজার এই তথ্য ফাঁস করেন। ভিকির মন্তব্য, “সবথেকে মজার বিষয় হচ্ছে ক্যাটরিনা প্রতি সপ্তাহে বাড়ির পরিচারকদের টিম নিয়ে মিটিংয়ে বসে। সব কর্মীদের ডাকে এবং সংসারে কোথা থেকে কী খরচ হচ্ছে, কিংবা আর কত টাকা ব্যয় হতে পারে? সবটা আলোচনা করে। সংসারের হিসেবরক্ষকও ক্যাটরিনা। এটা আসলে ভাল। তবে যখনই বাড়িতে এই মিটিংটা হয় তখন আমি ভীষণ মজা পাই। একেবারে দর্শকের মতো পপকর্ন নিয়ে বসে যাই।”

উল্লেখ্য, সম্প্রতি মুক্তি পেয়েছে ভিকি কৌশল অভিনীত ‘জরা হাটকে জরা বাঁচকে’। যেখানে অভিনেতাকে এক ছাপোষা মধ্যবিত্তের ভূমিকায় দেখা গিয়েছে। বক্স অফিসে খুব জোরে না দৌঁড়লেও ব্যবসা নেহাত মন্দ নয়। 

[আরও পড়ুন: আর্টিস্ট ফোরাম নিয়ে মিথ্যে অভিযোগ রূপাঞ্জনার! বিজ্ঞপ্তি জারি করে তোপ সংগঠনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement