shono
Advertisement

ওয়াংখেড়ের ম্যাচ দেখে মুগ্ধ, কোন খেলোয়াড়ের চরিত্রে অভিনয় করতে চান ভিকি কৌশল?

কলকাতায় এসেই মনের কথা জানিয়ে গেলেন তারকা।
Posted: 09:31 PM Nov 17, 2023Updated: 09:31 PM Nov 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপ ফাইনালের ঠিক আগেই কলকাতায় ‘স্যাম বাহাদুর’ সিনেমার প্রচার সেরে গেলেন ভিকি কৌশল (Vicky Kaushal)। আর সেই সঙ্গে জানিয়ে গেলেন নিজের মনের কথা। কী সেই কথা? বহুদিন ধরে স্পোর্টস ফিল্মে অভিনয় করার ইচ্ছে অভিনেতার। বিশেষ করে বায়োপিকে। কোন খেলোয়াড়ের চরিত্রে অভিনয় করতে চান? তার জবাবও দিয়ে গেলেন তারকা।

Advertisement

মেঘনা গুলজারের পরিচালনায় ‘স্যাম বাহাদুর’ ছবিতে অভিনয় করেছেন ভিকি। পয়লা ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি। তার প্রচারেই কলকাতায় আসেন তারকা। গাড়ির সানরুফে দাঁড়িয়ে অনুরাগীদের অভিবাদন গ্রহণ করেন। আবার দিব্যি বাংলা ভাষায় ‘ভালোবাসি’ বললেন। এর পর সাংবাদিক বৈঠকে হাজির হন তারকা। সেখানেই তাঁকে প্রশ্ন করা হয়, কোন খেলোয়ারের চরিত্রে অভিনয় করতে চান?

[আরও পড়ুন: শাহরুখের দাপট! ‘ডাঙ্কি’র জেরেই কি পিছিয়ে গেল ক্যাটরিনার ‘মেরি ক্রিসমাস’-এর মুক্তি?]

এই প্রশ্নের জবাব দিতে গিয়েই ভিকি বলেন, স্পোর্টস ফিল্ম তাঁর খুব পছন্দের। বিশেষ করে ফারহান আখতারের ‘ভাগ মিলখা ভাগ’ সিনেমা দেখার পর থেকে। তবে কোনও নির্দিষ্ট খেলোয়াড়ের নাম এদিন নিলেন না তারকা। কারণ হিসেবে জানান, এ দেশে এত বড় বড় সব খেলোয়াড় রয়েছে, এঁদের কারও নাম নেওয়ার যোগ্যতা তাঁর আছে কি না তা জানা নেই। তবে কখনও কোনও খেলোয়াড়ের চরিত্রে অভিনয়ের প্রস্তাব এলে নিজের একশো শতাংশ দিয়ে চেষ্টা করবেন বলেই জানান ভিকি।

এদিন মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা দেখার অভিজ্ঞতাও জানান ভিকি। আরব সাগরের তীরে এতদিন ধরে বাস, অথচ এই প্রথমবার ওয়ংখেড়েতে খেলা দেখলেন অভিনেতা। আর তাতেই একদিনের ক্রিকেটে বিরাট কোহলির সেঞ্চুরির হাফ সেঞ্চুরির সাক্ষী থাকলেন। আবার মহম্মদ শামির সাত উইকেটও দেখলেন। ফাইনালের জন্য আহমেদাবাদে যেতে পারছেন না ভিকি। তাই বাড়িতে বসেই টিভিতে ম্যাচ দেখবেন।

[আরও পড়ুন: গোপনে প্রেম করছেন করণ জোহর! প্রেমিকের নাম ফাঁস করলেন করিনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement