shono
Advertisement

তিনটি বাইকে ১৪ জনের কেরামতি, ভিডিও ভাইরাল হতেই ব্যবস্থা নিল পুলিশ

ভাইরাল ভিডিওতে একটি বাইকে ৬ জনকে দেখা গিয়েছে।
Posted: 02:25 PM Jan 11, 2023Updated: 02:25 PM Jan 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক বাইকে গোটা পরিবার! সাত জন সদস্য এবং দুটি পোষ্য। সঙ্গে সংসারের টুকিটাকি। গত নভেম্বরে এই দশ্য ভাইরাল (Viral Video) হয়েছিল সোশ্যাল মিডিয়ায় (Social Media)। যা দেখে চমকেছিল গোটা ভারত। ওই কাণ্ড ঘটেছিল প্রয়োজনে। এবার স্রেফ কেরামতি দেখাতে তিনটি বাইকে চড়লেন ১৪ জন যুবক। যথারীতি সেই ভিডিও ভাইরাল হয়েছে। চোখ কপালে উঠেছে নেটিজেনদের। যদিও ঝুঁকিবহুল স্টান্ট দেখাতে গিয়ে বেকায়দায় পড়েছেন ওই যুবকেরা। পুলিশ আটক করেছে তাঁদের। আটক করা হয়েছে তিনটি বাইক।

Advertisement

ভয়ংকর স্টান্টের ঘটনাটি উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বরেলির। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছি একটি বাইকে ৬ জন যুবক। অন্যটিতে ৪ জন করে রয়েছেন। এই অবস্থাতেই ব্যস্ত সড়ক পথে চলেছে বাইকগুলি। উল্লেখ্য, আইন অনুয়ায়ী একটি বাইকে দু’জন ব্যক্তি চড়তে পারেন। ফলে ভাইরাল ভিডিও হাতে পেতেই তৎপর হয় পুলিশ। বরেলির দেওরানিয়া থানায় অভিযোগ দায়ের করে পুলিশ। পরে অভিযুক্ত যুবকদের খুঁজে বার করা হয়। এই বিষয়ে বারেলির এসএসপি অখিলেশ কুমার চৌরাসিয়া বলেন, “খবর পেতেই ব্যবস্থা নেওয়া হয়েছে। বাইক বাজেয়াপ্ত করা হয়েছে।” অখিলেশ জানান, অভিযুক্তদের আটক করে জেরা করা হচ্ছে।

[আরও পড়ুন: আইনজীবীকে গণধর্ষণে অভিযুক্ত শীর্ষস্থানীয় আমলা ও প্রাক্তন বিধায়ক, শোরগোল বিহারে]

গত নভেম্বরে গ্রামীণ ভারতের বিপজ্জনক বাঁচার দৃশ্য দেখে আঁতকে উঠছিলেন অনেকেই। আসল একটি বাইকে সাত জনের গোটা পরিবারকে দেখা গিয়েছিল। সঙ্গে ছিল দু’টি পোষ্য। এবং সংসারের হাজার টুকিটাকি। নেট মাধ্যমে অভূতপূর্ব বাইকযাত্রার ভিডিও ছড়িয়ে পড়তেই শোরগোল পড়ে যায়। অনেকেই বাইকচালকের গ্রেপ্তারির দাবি জানিয়েছিলেন, কেউ কেউ এই ঘটনার জন্য প্রশাসনকে দোষী করেন ।

[আরও পড়ুন: যোশিমঠের পর এবার আলিগড়! বহু বাড়িতে ফাটল ঘিরে বাড়ছে আতঙ্ক]

‘জিন্দেগি গুলজার হ্যায়’ নামের টুইটার হ্যান্ডেল থেকে শেয়ার করা হয়েছিল ১৫ সেকেন্ডের ওই ভিডিওটি। যেখানে মোট আরোহী সংখ্যা সাত। কারও মাথায় হেলমেট ছিল না। এছাড়াও ছিল দু’টি কুকুর। শিশুগুলিকে বিপজ্জনক ভাবে বাইকের পিছনে ও কাঁধে চাপানো হয়েছিল। কলসি-হাঁড়ির মতো সংসারের টুকিটাকিও ছিল ওই বাইকটিতে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার