shono
Advertisement

রক্তাক্ত দেহে সারমেয়দের ত্রাতা বিক্রম, দেখুন ‘পারিয়া’ছবির ফার্স্টলুক

তথাগত মুখোপাধ্যায়ের পরিচালনায় নতুন এই ছবিতে অভিনয় করেছেন বিক্রম। 
Posted: 06:44 PM Nov 05, 2022Updated: 06:51 PM Nov 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সারা গায়ে রক্ত লেগে রয়েছে। সেই অবস্থায় হাতে ধরে রয়েছেন ছোট্ট এক সারমেয় ছানাকে। এভাবেই ‘পারিয়া’ সিনেমার ফার্স্টলুকে দেখা গেল অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়কে (Vikram Chatterjee)। তথাগত মুখোপাধ্যায়ের পরিচালনায় ছবিতে অভিনয় করেছেন বিক্রম। 

Advertisement

“ফুটপাতের কুকুরদের দেশ নেই, ভোটার নেই, আধার নেই, নেই কোনও পরিচয়। শুধু একজন মানুষ আছে, যে সমস্ত পারিয়াদের (Pariah ) হয়ে রুখে দাঁড়াবে। চিৎকার করবে।বলবে, ‘যতটা রক্ত ওদের ঝরেছে, ততটাই রক্ত ঝরবে, যতগুলো ঘা ওদের মেরেছো ততটাই মার পড়বে।'” ক্যাপশনে একথা লিখেই নতুন ছবির ফার্স্টলুক শেয়ার করেছেন তথাগত (Tathagata Mukherjee) । 

[আরও পড়ুন: ‘আপনি কীভাবে এত হট?’, অনুরাগীর প্রশ্নে ‘সুপারহট’ জবাব দিয়ে মন কাড়লেন শাহরুখ]

অভিনয়ের পাশাপাশি পরিচালক হিসেবেও সুনাম পেয়েছেন তথাগত। তাঁর প্রথম সিনেমা ছিল ‘ভটভটি’। কিছুদিন আগে তথাগত পরিচালনায় ‘মেমোরি এক্স’ ছবির শুটিং করেছেন বিক্রম। এবার ‘পারিয়া’ ছবিতে মুখ্য ভূমিকায় তিনি। অবলা পশুদের উপর অত্যচারের প্রতিবাদ হিসেবেই ছবিটি তৈরি করছেন পরিচালক তথাগত।

এর আগে ছবি সম্পর্কে এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে তথাগত জানান, পারিয়া শব্দটির আভিধানিক মানে ব্রাত্য। এ দেশে রাস্তার নাম ও গোত্রহীন কুকুরদেরও পারিয়া বলা হয়। সেই কারণেই তিনি নিজের সিনেমার নাম ‘পারিয়া’ রেখেছেন। ছবিতে অবলা পশুদের রক্ষার দায়িত্বে নিজের কাঁধে তুলে নেবে বিক্রমের চরিত্র। এমন একটি ভূমিকায় বিক্রমের মতো ডেডিকেটেড অভিনেতাকেই দরকার ছিল পরিচালকের। বিক্রমও নিজের চরিত্র নিয়ে উচ্ছ্বসিত। অভিনেতার মা ও বোন পশুদের স্বার্থ রক্ষাকারী সংগঠনের সঙ্গে যুক্ত। তাই ছবিটি নিয়ে তাঁর বাড়তি উৎসাহ রয়েছে। চরিত্রের প্রয়োজনেই কড়া ডায়েট মেনে সিক্স প্যাক অ্যাব তৈরি করেছেন বিক্রম। তথাগত পরিচালিত ছবিটি প্রযোজনা করেছেন প্রতীক চক্রবর্তী এবং অভিনব ঘোষ। 

[আরও পড়ুন: না ভয় করবে, না হাসি পাবে, ক্যাটরিনার ‘ফোন ভূত’ আড়াইঘণ্টার মাথাব্যথা! পড়ুন রিভিউ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement