shono
Advertisement

ছোটপর্দায় ফিরছেন বিক্রম চট্টোপাধ্যায়? জল্পনার জবাব দিলেন তারকা

সংবাদ প্রতিদিন ডিজিটালকে ফোনে জানালেন আসল কথা।
Posted: 05:52 PM Nov 04, 2023Updated: 09:16 PM Nov 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কারও কাছে তিনি ‘ইচ্ছেনদী’র অনুরাগ, কারও কাছে আবার ‘ফাগুন বউ’-এর অয়নদীপ। ছোটপর্দা ছাড়লেও দর্শকদের মনে তাঁদের প্রিয় চরিত্র হিসেবে রয়ে গিয়েছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)। টলিপাড়ায় জোর জল্পনা, আবারও সিরিয়ালের জগতে ফিরছেন অভিনেতা। সত্যিই কি তাই? ফোনে জবাব দিলেন অভিনেতা।

Advertisement

শেষবার লীনা গঙ্গোপাধ্যায়ের ‘ফাগুন বউ’ সিরিয়ালে দেখা গিয়েছিল বিক্রমকে। তার পর বন্ধু অঙ্কুশের সঙ্গে জুটি বেঁধে ‘ডান্স বাংলা ডান্স’ শোয়ের সঞ্চালনা করেছিলেন। রটনা ছিল,  লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন সিরিয়ালের মাধ্যমেই ছোটপর্দায় ফিরছেন বিক্রম। ব্যাপার কী? জানতে অভিনেতাকে ফোন করা হয়েছিল। এমন জল্পনা সম্পূর্ণ ভিত্তিহীন, জানিয়ে দিলেন বিক্রম। অভিনেতা জানান, এমন রটনার কোনও মানে নেই। এখন বড়পর্দার কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন তিনি।

[আরও পড়ুন: অনলাইন জুয়া নিয়ে বিবাদ চরমে, বিছানায় বসে অভিনেত্রী হিমুর আত্মহত্যা দেখল প্রেমিক!]

বিক্রম জানান, একজন অভিনেতা যখন সিনেমার শুটিং করেন তার পক্ষে সিরিয়ালের জন্য সময় বের করা প্রায় অসম্ভব। আগামীতে ‘পারিয়া’ ছবিতে দেখা যাবে বিক্রমকে। তথাগত মুখোপাধ্যায়ের পরিচালনায় এই ছবিতে অভিনয় করেছেন তিনি। তার পর রয়েছে অরিন্দম ভট্টাচার্যর ‘দুর্গাপুর জংশন’ ও শিলাদিত্য মৌলিকের ‘কে প্রথম কাছে এসেছি’।

[আরও পড়ুন: প্রতিযোগিতার বাজারেও দৌড়চ্ছে ‘রক্তবীজ’, কম হল পেয়েও ১৬ দিনে দেশজুড়ে কত কোটির দুয়ারে? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement