shono
Advertisement

কংগ্রেস বিধায়কের ভাইপোর বিতর্কিত ফেসবুক পোস্ট ঘিরে রণক্ষেত্র বেঙ্গালুরু, মৃত ২

পুলিশ-জনতা খণ্ডযুদ্ধে জখম ৬০ জন পুলিশকর্মী। The post কংগ্রেস বিধায়কের ভাইপোর বিতর্কিত ফেসবুক পোস্ট ঘিরে রণক্ষেত্র বেঙ্গালুরু, মৃত ২ appeared first on Sangbad Pratidin.
Posted: 08:59 AM Aug 12, 2020Updated: 03:20 PM Aug 12, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কংগ্রেস বিধায়কের ভাইপোর সোশ্যাল মিডিয়ায় বিতর্কিত পোস্ট ঘিরে রণক্ষেত্র বেঙ্গালুরু। বিধায়কের বাড়ি এবং থানার সামনে বিক্ষোভ দেখায় উত্তেজিত জনতা। পরিস্থিতি সামাল দিতে বাধ্য হয়ে গুলি চালায় পুলিশ। তাতেই মৃত্যু হয়েছে দু’জনের। এখনও পর্যন্ত গ্রেপ্তার শতাধিক। শহরজুড়ে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

Advertisement

ঘটনার সূত্রপাত মঙ্গলবার সকালে। সেদিনই একটি বিতর্কিত ফেসবুক পোস্ট করেন কংগ্রেস বিধায়ক শ্রীনিবাস মূর্তির ভাইপো। নেটদুনিয়ায় প্রায় সঙ্গে সঙ্গেই ওঠে ঝড়। এরপর রাতে বিধায়কের বাড়ির সামনে উত্তেজিত জনতা ভিড় জমায়। বাড়ি লক্ষ্য করে ইট, পাথর, কাচের বোতল ছুঁড়তে শুরু করে। ২-৩টি গাড়িতেও আগুন লাগিয়ে দেওয়া হয়। এরপর ডিজে হাল্লি থানায় ভাঙচুর চালায় হামলাকারীরা। পুলিশের সঙ্গে উত্তেজিত জনতার খণ্ডযুদ্ধ বেঁধে যায়। পরিস্থিতি সামাল দিতে বাধ্য হয়ে গুলি চালায় পুলিশ। তাতে ২ জনের মৃত্যু হয়। আরও কয়েকজন আহত হন। প্রায় ৬০ জন পুলিশকর্মীও জখম হয়েছেন।

[আরও পড়ুন: তামিলনাড়ুতে করোনায় মৃত বাবা ও ছেলেকে খুনের দায়ে ধৃত পুলিশকর্মী]

কর্ণাটকের স্বরাষ্ট্রমন্ত্রী বাসবরাজ বোমাই বলেন, “ঘটনার তদন্ত চলছে। হিংসা ও ভাঙচুর বরদাস্ত করা হবে না। যারা করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।” এই ঘটনায় জারি ধরপাকড়। বিধায়কের ভাগ্নে-সহ ১১০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। যাতে নতুন করে অশান্তি না হয় তাই গোটা শহরে জারি ১৪৪ ধারা।

[আরও পড়ুন: ২২ মাস একসঙ্গে থাকলেও যৌনমিলনে রাজি হতেন না স্ত্রী, অবসাদে আত্মঘাতী রেলকর্মী]

The post কংগ্রেস বিধায়কের ভাইপোর বিতর্কিত ফেসবুক পোস্ট ঘিরে রণক্ষেত্র বেঙ্গালুরু, মৃত ২ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement