shono
Advertisement

OMG! গাড়ির স্টিয়ারিং ছেড়ে দু’হাতে টাকা ওড়ালেন যুবক! ভিডিও দেখে তাজ্জব পুলিশও

গ্রেপ্তার করা হয়েছে যুবককে, বাজেয়াপ্ত হয়েছে গাড়িটি।
Posted: 04:56 PM May 31, 2022Updated: 05:02 PM May 31, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহুকাল আগেই অভিনেতা ও কৌতূকশিল্পী ভানু বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিয়েছিলেন, দ্রুত বিখ্যাত হওয়ার রাস্তা হল উদ্ভট কাণ্ড ঘটানো। সংবাদপত্রে নাম তুলতে এক ব্যক্তিকে ল্যাঙ্গোট পরে রামদা হাতে দৌড়ানোর পরামর্শ দিয়েছিলেন তিনি। ইউটিউবের যুগে বাস্তবিক কতকটা তেমন ধারা ঘটনার সাক্ষী হচ্ছে মানুষ। মাঝেই মাঝেই বিচিত্র খবর জানা যায়। এবার এক যুবক গাড়ি চালাতে চালাতে টাকা ওড়ালেন, একটা সময় তাঁর এক হাতে ধরা ছিল স্টিয়ারিং এবং অন্য হাতে বেসবল ব্যাট। যদিও এই কাণ্ড করে খবরে এলেও পুলিশের নজরেও পড়ে যান তিনি। ওই যুবকের গাড়ি বাজেয়াপ্ত করেছে পুলিশ। তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারির পর ক্ষমা চান তিনি।

Advertisement

বিপজ্জনকভাবে গাড়ি চালানো এবং পরে ক্ষমা চাওয়ার দুটি ভিডিওই টুইটারে পোস্ট করেছে উত্তরপ্রদেশ (Uttar Pradesh) পুলিশ। জানা গিয়েছে, কিছুদিন আগে রাতে নয়ডার (Noida) রাস্তায় এই স্টান্ট দেখান যুবক। ভিডিওতে দেখা গিয়েছে যুবকের এক হাতে মহিন্দ্রা থারের স্টিয়ারিং অন্য হাতে বেসবল ব্যাট। একহাতে সেটিকে রীতিমতো উঁচিয়ে গাড়ি চালাচ্ছিলেন তিনি। এমনকী গাড়ি চালাতে চালাতে তাঁকে দু’হাতে টাকা ওড়াতেও দেখা গিয়েছে।

[আরও পড়ুন: জ্ঞানবাপী মসজিদের ভিডিও ও ছবি ফাঁস! অভিযোগ এড়াতে ফুটেজের এনভেলাপ ফেরাবে হিন্দুপক্ষ]

এমন স্টান্ট (Stunt) বাহবা তো জোটেইনি উলটে পুলিশ গ্রেপ্তার করেছে যুবককে। এমনকী স্টান্টে ব্যবহার করা গাড়িটিকে বাজেয়াপ্ত করা হয়েছে। তবে পুলিশের কাছে ক্ষমা চেয়েছেন যুবক এমন কাণ্ড করার জন্য। দু’টি ভিডিও পোস্ট করার পাশাপাশই ক্যাপশানে পুলিশ লেখে, যদি আপনি রাস্তায় এই ধরনের স্টান্ট করেন তবে আপনার গাড়িও বাজেয়াপ্ত হবে, আপনাকেও জেলে যেতে হবে। সড়ক সুরক্ষার সচেতনতা প্রচারে দুটি ভিডিওকে ব্যবহার করছে উত্তরপ্রদেশ পুলিশ।

[আরও পড়ুন: গোমাতাকে পরিত্যাগ করলেই যেতে হবে জেলে! পশু সুরক্ষায় নয়া আইন যোগী রাজ্যে]

এদিকে পুলিশের কাজে বেজায় খুশি নেটিজেন। তারা যুবকের কাণ্ড দেখে যেমেন মজা পেয়েছে, তেমনই পুলিশের কাজের প্রশংসা করে টুইটার পোস্টের কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছে। উল্লেখ্য, ক’দিন আগে অজয় দেবগনের গোলমাল ছবির বিখ্যাত স্টান্ট দেখিয়ে বিপাকে পড়েন এক যুবক। তাঁকে গ্রেপ্তার করে পুলিশ। যে দু’টি গাড়িতে সওয়ার হয় স্টান্ট দেখিয়েছিলেন, তা বাজেয়াপ্ত করে পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার