shono
Advertisement

Viral Video of Tiger: শান্ত বাঘ! খেতের কাজে ব্যস্ত কৃষকের পাশ দিয়ে নিঃশব্দে হেঁটে গেল দক্ষিণরায়

এত্ত ভাল! দেখুন সেই ভিডিও।
Posted: 03:09 PM Jul 16, 2023Updated: 02:29 PM Jul 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাঁচাও বাঘমামা! গল্পের বাঘকে অনুরোধ করলে একটু আধটু শুনত বইকী! কিন্তু বাস্তবে তো বিপরীত। ধরলেই প্রাণ শেষ! এক্ষেত্রে যদিও এমন কিছুই হয়নি। খোশমেজাজে ঘুরছে বাঘ (Royal Bengal Tiger) , ঠিক তার কাছেই নিজের কাজে ব্যস্ত কৃষক! এমনই এক আজব ভিডিও ভাইরাল হয়েছে সম্প্রতি। ওই ভিডিওয় দেখা যাচ্ছে এক কৃষক খেতে ট্রাক্টর চালাচ্ছেন আর তার পাশ থেকেই দিব্যি হেঁটে চলেছেন দক্ষিণরায় (Tiger)!

Advertisement

দাবি করা হচ্ছে ভিডিওটি উত্তরপ্রদেশের (Uttar Pradesh) পিলভিটের! যদিও ভিডিওটি আদতে কোথাকার সেই বিষয়ে নিশ্চিত কোনও তথ্য মেলেনি এখনও। টুইটারে রাজ লখানি নামের এক ব্যক্তি শেয়ার করেছেন এই ভিডিও। তিনিই লিখেছেন ঘটনাটি পিলভিটের (Pilbhit UP)। ইতিমধ্যেই ‘ভাল বাঘে’র এমন কীর্তি দেখে ফেলেছেন কয়েক লক্ষ নেটাগরিক। একাধিক কমেন্টে ভেসেছে সোশ্যাল দুনিয়া। কেউ কেউ লিখছেন, ”মানুষ আর বন্যের সহাবস্থান!” অনেকেই বলছেন, ”পশুদের ক্ষতি না করলে তারাও শান্ত থাকে বরাবর।”

উল্লেখ্য, সুন্দরবন (Sundarbans) থেকে শুরু করে দেশের একাধিক রাজ্য। বাঘের সংকট নিয়ে প্রশ্ন ওঠে নিরন্তর। দেশজুড়ে সম্প্রতি প্রায় তিন হাজার বাঘ রয়েছে বলে দাবি করা হলেও কুনোয় চিতার (Kuno Cheetah) মৃত্যু থেকে শুরু করে একের পর এক সিংহের (Lion) মারা যাওয়ার পর বন্যপ্রাণ বাঁচিয়ে রাখার তাগিদ নিয়েও চর্চা হয় রোজ! ঠিক এই আবহেই এমন ছবি সত্যিই বেশ অন্যরকম, বলছেন নেটাগরিকরা।

[আরও পড়ুন: ফুটফুটে সুন্দর! ভয়ংকর বিপদ থেকে উদ্ধার কুকুর ছানা, জীবন বাঁচিয়ে ভাইরাল যুবক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার