shono
Advertisement

ক্যাপ্টেন কুলকে অভিনব সংবর্ধনা কোহলির

টি-টোয়েন্টি সিরিজের আগে অভিনব কায়দায় ক্যাপ্টেন কুলকে সম্মান জানালেন বিরাট কোহলি। The post ক্যাপ্টেন কুলকে অভিনব সংবর্ধনা কোহলির appeared first on Sangbad Pratidin.
Posted: 03:00 PM Feb 02, 2017Updated: 12:29 PM Feb 02, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর কিছুদিন কি তিনি অধিনায়কত্ব করতে পারতেন না? হয়ত পারতেন। কিন্তু তিনি মহেন্দ্র সিং ধোনি। মাঠের মধ্যেও যেমন সিদ্ধান্ত নিয়ে সকলকে হতবাক করে দেন। মাঠের বাইরেও সেরকম। আর তাই সময়ের খানিক আগেই অধিনায়কত্বের টুপিটি নামিয়ে রেখেছেন। ব্যাটন তুলে দিয়েছেন অনুজ কোহলির হাতে। এবার পালা অনুজের সম্মান জানানোর। আর তাই টি-টোয়েন্টি সিরিজের আগে অভিনব কায়দায় ক্যাপ্টেন কুলকে সম্মান জানালেন বিরাট কোহলি অ্যান্ড কোং।

Advertisement

বল ভারী না তিনি, যুবির মজার প্রশ্নের কী উত্তর দিলেন চহল?

টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচের আগে ঘরোয়া এক অনুষ্ঠানে ধোনির হাতে তুলে দেওয়া হয় স্মারক। উপস্থিত ছিলেন দলের অন্য সদস্যরাও। মেমেন্টোয় চার তারায় খোদিত আছে ধোনির অধিনায়ক জীবনের সাফল্যের চার মুহূর্ত। রাজকোটের এক স্বর্ণকার বানিয়েছেন এই স্মারক। প্রায় মাসখানেকের পরিশ্রমে তৈরি এটি।

৭৫ রানে ইংল্যান্ডকে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ জয় ভারতের

সাফল্যের পরিসংখ্যানই বলে দেয় দেশের সর্বকালের সেরা অধিনায়ক তিনিই। তবে পরিসংখ্যান তো স্রেফ সংখ্যামাত্র। ক্যাপ্টেন ধোনির কৃতিত্ব অনায়াসে তা ছাপিয়ে যায়। ভারতীয় ক্রিকেটকে তিনি দিয়ে গিয়েছেন নয়া মাত্রা।  অধিনায়ক ধোনির সেই কৃতিত্বকেই কুর্নিশ জানালেন কোহলি।

The post ক্যাপ্টেন কুলকে অভিনব সংবর্ধনা কোহলির appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement