shono
Advertisement

বিরাট-ভামিকার লন্ডন সফর, মেয়েকে নিয়ে রেস্তরাঁয় তারকা ক্রিকেটার! ভাইরাল ছবি

পুত্র সন্তানের জন্মের পরে লন্ডনেই রয়েছে বিরাটের পরিবার।
Posted: 09:39 AM Feb 27, 2024Updated: 09:40 AM Feb 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগেই পৃথিবীর আলো দেখেছে পুত্র অকায়। তার পরেই মেয়ে ভামিকাকে নিয়ে বেড়াতে বেরিয়ে পড়লেন বিরাট কোহলি (Virat Kohli)। রেস্তরাঁয় গিয়ে মেয়ের সঙ্গে সময় কাটাতে দেখা গেল তারকা ক্রিকেটারকে। নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে বাবা-মেয়ের ছবি।

Advertisement

গত ১৫ ফেব্রুয়ারি অনুষ্কা শর্মা (Anushka Sharma) দ্বিতীয়বার সন্তানের জন্ম দিয়েছেন। ২০ ফেব্রুয়ারি সেই খুশির খবর সোশাল মিডিয়াতে জানিয়েছিলেন বিরাট। পরিবার নিয়ে এই মুহূর্তে লন্ডনে (London) রয়েছেন কিং কোহলি। ইংল্যান্ড সিরিজের পঞ্চম টেস্টে তিনি ফিরবেন কিনা, সেই নিয়ে জল্পনা চলছে ক্রিকেটভক্তদের মধ্যে। তার মধ্যেই প্রকাশ্যে এল এই ছবি। দেখা যাচ্ছে, রেস্তরাঁয় একটি বাচ্চার সঙ্গে বসে রয়েছেন বিরাট।

[আরও পড়ুন: বিহারে তেজস্বীর কনভয়ে ভয়াবহ দুর্ঘটনা, মৃত এক, আহত ৬ পুলিশকর্মী-সহ ১০]

কন্যা ভামিকার ছবি কোনওদিন প্রকাশ্যে আনতে চাননি তারকা দম্পতি। তবে ভাইরাল হওয়া ছবিতে বেশ পরিস্কার দেখা যাচ্ছে ভামিকার মুখ। সূত্রের খবর, লন্ডনের এক রেস্তরাঁতে এই ছবি তোলা হয়েছে। মেয়েকে সঙ্গে নিয়ে এই রেস্তরাঁতে গিয়েছিলেন তারকা ক্রিকেটার। এই ছবি কবে তোলা হয়েছে সেই নিয়ে কিছুই জানা যায়নি। তবে মেয়ের ছবি প্রকাশ্যে আসার বিষয়টি নিয়ে বিরাটের কোনও প্রতিক্রিয়া জানা যায়নি।

উল্লেখ্য, দ্বিতীয়বার বাবা হওয়ার কারণে আপাতত জাতীয় দল থেকে ছুটিতে রয়েছেন বিরাট। তবে ক্রিকেটের দিকে নজর রেখেছেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক। সোমবার ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ জয়ের খবর পেয়েই এক্স হ্যান্ডেলে তিনি লেখেন, “দারুণ জয়। জুনিয়রদের নিয়ে গড়া দল নিয়ে অভূতপূর্ব সিরিজ জয়। এই জয় প্রমাণ করে আমাদের পরবর্তী প্রজন্মের মধ্যে লড়াকু মনোভাব রয়েছে। সঙ্গে ছিল সংকল্প এবং সহনশীলতা। তাই বারবার পিছিয়ে থেকেও ফিরে এসেছে। জিতেছে সিরিজ।” তবে ফের কবে জাতীয় দলের জার্সিতে দেখা যাবে বিরাটকে, অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা।

[আরও পড়ুন: সন্দেশখালি যেতে বাধা, সায়েন্স সিটির কাছে পুলিশের সঙ্গে প্রবল তর্কাতর্কি, গ্রেপ্তার নওশাদ

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement