shono
Advertisement

দ্বিতীয়বার বাবা হয়ে দেশে ফিরলেন বিরাট, কবে যোগ দেবেন আরসিবি-তে?

Published By: Sabyasachi BagchiPosted: 11:47 AM Mar 17, 2024Updated: 11:47 AM Mar 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েক দিন আগের কথা। সুনীল গাভাসকর (Sunil Gavaskar) কটাক্ষের সঙ্গে বলেছিলেন, 'ব্যক্তিগত কারণে বিরাট তো ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেললো না। ও কি আইপিএল খেলবে?' তবে সিনিয়র গাভাসকরের কটাক্ষকে আরও একবার উড়িয়ে দিলেন বিরাট কোহলি (Virat Kohli)।

Advertisement

দ্বিতীয় সন্তান অকায়ের জন্মের পর দেশে পা রাখলেন টিম ইন্ডিয়ার (Team India) মহাতারকা। সঙ্গে ছিলেন স্ত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma) ও কন্যা ভামিকা। সামনেই আইপিএল (IPL 2024)। শোনা যাচ্ছে আর কয়েক দিনের মধ্যেই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে (Royal Challengers Bangalore) যোগ দেবেন কিং কোহলি।

[আরও পড়ুন: লোকসভা ভোটের জন্য ভারত থেকে সরছে আইপিএল? মুখ খুললেন জয় শাহ]

 

গত ১৫ ফেব্রুয়ারি দ্বিতীয়বার মা হয়েছেন অনুষ্কা। তার পর এক মাস স্ত্রী অনুষ্কা, মেয়ে ভামিকা এবং ছেলে অকায়ের সঙ্গেই ছিলেন বিরাট। শেষ পর্যন্ত লম্বা ছুটি কাটিয়ে দেশে পা রাখলেন। এদিকে এখনও আইপিএল জয়ের স্বাদ পায়নি বেঙ্গালুরু। ক্রিকেটার কোহলি নিশ্চিত ভাবে দলকে চ্যাম্পিয়ন করা চেষ্টা করবেন এবার। তবে এর আগে তাঁর দেশে ফেরার ভিডিও কিন্তু ভাইরাল হয়ে গেল।

তবে বিরাটকে আইপিএল খেলতে দেখা গেলেও, তাঁকে কি আদৌ টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে দেখা যাবে? এটাই এখন লাখ টাকার প্রশ্ন। রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দল ২০ ওভারের বিশ্বযুদ্ধে নামলেও, বিরাট সেই দলে থাকবেন কিনা এমন গ্যারান্টি নেই। সূত্র মারফত এমনটাই জানা গিয়েছে। এমন প্রেক্ষাপটে আসন্ন ক্রোড়পতি লিগে বিরাট ব্যাট হাতে কেমন পারফর্ম করেন সেটাই দেখার।

[আরও পড়ুন: ‘আমাদের সম্পর্ক আগের মতোই ভালো’, কেন নেটিজেনদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন চাহালের স্ত্রী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement