shono
Advertisement

রাহুলকে ২.১৭ কোটি টাকার BMW উপহার বিরাটের, আর কে কী দিলেন?

প্রকাশ্যে এসেছে রাহুলের বিয়ের নতুন বেশ কিছু ছবি।
Posted: 09:20 AM Jan 26, 2023Updated: 04:07 PM Jan 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘদিন সম্পর্কের পর অবশেষে প্রেমিকা আথিয়া শেট্টিকে (Athiya Shetty) বিয়ে করেছেন ক্রিকেটার কে এল রাহুল (KL Rahul)। গত ২৩ জানুয়ারি তাঁদের বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন ক্রিকেট ও বলিউডের একঝাঁক তারকা। নবদম্পতিকে আশীর্বাদ ও উপহারে ভরিয়ে দিয়েছে তাঁরা। শোনা গিয়েছে, মুম্বইতে বহুমূল্য একটি বিলাসবহুল ফ্ল্যাট উপহার দিয়েছেন আথিয়ার বাবা সুনীল শেট্টি। পিছিয়ে নেই ক্রিকেটাররাও। বিরাট কোহলি (Virat Kohli) একটি বিএমডব্লিউ উপহার দিয়েছেন নবদম্পতিকে।

Advertisement

কড়া নিরাপত্তার মধ্যেই রাহুল-আথিয়ার বিয়ে সম্পন্ন হয়। সুনীল শেট্টির (Suneil Shetty) খান্ডালার বাংলো জাহাঁতেই বিয়ের অনুষ্ঠান হয়। রাহুল-আথিয়ার বিয়েতে ক্রীড়া ও বিনোদন জগতের একঝাঁক তারকার আমন্ত্রণ ছিল। অতিথিদের তালিকায় রয়েছেন সলমন খান, জ্যাকি শ্রফ, অক্ষয় কুমার, অর্জুন কাপুরের মতো বলিউড অভিনেতারা। আমন্ত্রণ জানানো হয় মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলি-সহ অন্যান্য ভারতীয় ক্রিকেটারদেরও। বলিউডের অনেকে উপস্থিত থাকলেও ক্রিকেটারদের অধিকাংশই বিয়ের অনুষ্ঠানে যেতে পারেননি। নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ খেলতে ব্যস্ত ছিলেন তাঁরা।

[আরও পড়ুন: ‘আমিই বিশ্বের একনম্বর, কোহলি আমার অনেক পরে’, দাবি পাক ক্রিকেটারের]

তবে অনুষ্ঠানে না থাকলেও নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়ে উপহার পাঠিয়েছেন সকলেই। জানা গিয়েছে, রাহুলকে একটি বিএমডব্লিউ দিয়েছেন বিরাট কোহলি। ২ কোটি ১৭ লক্ষ টাকা দামের এই গাড়ি দিয়েছেন রাহুলের দীর্ঘদিনের বন্ধু প্রাক্তন ভারতীয় অধিনায়ক। দামি উপহার দিয়েছেন মহেন্দ্র সিং ধোনিও। রাহুলের টেস্ট অভিষেক হয়েছিল তাঁরই অধিনায়কত্বে। ৮০ লক্ষ টাকা দামের একটি কাওয়াসাকি নিনজা বাইক উপহার দিয়েছেন মাহি।

উপহার দেওয়ার ক্ষেত্রে পিছিয়ে নেই বলিউডও। জানা গিয়েছে, একটি বিলাসবহুল অডি দিয়েছেন সলমন খান (Salman Khan)। যার দাম ১ কোটি ৬৪ লক্ষ টাকা। অপর অভিনেতা জ্যাকি শ্রফ বহুমূল্য ঘড়ি দিয়েছেন রাহুলকে। আথিয়ার দীর্ঘদিনের বন্ধু অর্জুন কাপুর একটি হিরের ব্রেসলেট উপহার দিয়েছেন। এর দাম প্রায় দেড় কোটি টাকা। মেয়ে-জামাইকে ৫০ কোটি টাকা মূল্যের একটি ফ্ল্যাট উপহার দিয়েছেন সুনীল শেট্টি। তবে বিয়ের উপহার নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি রাহুল-আথিয়া।

[আরও পড়ুন: অনবদ্য পারফরম্যান্সের পুরস্কার, আইসিসির বর্ষসেরা টি-২০ ক্রিকেটার হলেন সূর্যকুমার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement