shono
Advertisement

‘টি-টোয়েন্টিতে এখনও ফুরিয়ে যাইনি’, সেঞ্চুরির নজির গড়ে সমালোচকদের জবাব বিরাটের

'সেরা টি-টোয়েন্টি খেলছি', মত কিং কোহলির।
Posted: 08:47 AM May 22, 2023Updated: 08:47 AM May 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নজির গড়ে আইপিএলের (IPL) সপ্তম সেঞ্চুরি হাঁকিয়েছেন। তারপরেই সমালোচকদের একহাত নিলেন বিরাট কোহলি (Virat Kohli)। নিন্দুকদের তাঁর সাফ বার্তা, “টি-টোয়েন্টি ক্রিকেটে আমি আগের মতোই সফল। সেরা টি-টোয়েন্টি ক্রিকেট খেলছি।” যদিও রবিবার দলের কাজে আসেনি তাঁর সেঞ্চুরি। গুজরাট টাইটান্সের কাছে চয় উইকেটে হেরে আইপিএল থেকে বিদায় নিয়েছে বিরাটের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)।

Advertisement

চলতি আইপিএলেই বিরাটের ব্যাটিং নিয়ে প্রশ্ন তোলেন বিশেষজ্ঞরা। মিডল ওভারগুলিতে মন্থর ব্যাটিং করছেন কোহলি, তার জেরে সমস্যায় পড়ছে দল- এই দাবি ওঠে নানা মহলে। ব্যক্তিগত রেকর্ড গড়ার জন্যই ব্যাটিং করছেন, এমন অভিযোগও উঠেছে বিরাটের বিরুদ্ধে। তবে পরপর দুই ম্যাচে সেঞ্চুরি হাঁকিয়ে যাবতীয় সমালোচনাকে মাঠের বাইরে পাঠিয়েছেন বিরাট। শুধু ব্যাটের ধারে নয়, ম্যাচের শেষে মাইক হাতেও নিন্দুকদের একেবারে চুপ করিয়ে দিলেন।

[আরও পড়ুন: এগরার পর বজবজ, বেআইনি বাজি কারখানায় ভয়াবহ বিস্ফোরণে মৃত অন্তত ৩]

মরণ বাঁচন ম্যাচে হারের পর বিরাট বলেন, “সেঞ্চুরি করে অসাধারণ লাগছে। অনেকেই মনে করেন টি-টোয়েন্টিতে আমার দিন ফুরিয়েছে, কিন্তু আমি সেটা মোটেও ভাবি না। সেরা টি-টোয়েন্টি খেলাটাই এখন আবার খেলছি। এইভাবেই আমি খেলে থাকি। গ্যাপ দেখে প্রচুর বাউন্ডারি মারব, আর শেষের দিকে পরিস্থিতি বুঝে ছক্কা হাঁকাব। যেভাবে এখন ব্যাটিং করছি, তাতে খুবই খুশি।”

যদিও এদিন বিরাটের নজির ফিকে হয়ে যায় শুভমন গিলের সেঞ্চুরিতে। কিং কোহলির ১০১ নট আউটের পালটা ১০৪ রানের অপরাজিত ইনিংস খেলেন গিল। তাঁর চওড়া ব্যাটেই ম্যাচ জিতে নেয় গুজরাট। এই ম্যাচে জিতলেই প্লে অফ খেলতে পারত আরসিবি। কিন্তু আরও একবার আরসিবির ট্রফি জয়ের স্বপ্ন ভেঙে গেল। টুর্নামেন্ট থেকে বিদায় নিল কিং কোহলির দল।

[আরও পড়ুন: চেন্নাই শিবিরে গৃহযুদ্ধ? ম্যাচ শেষে ধোনির সঙ্গে ঝামেলা, ‘কর্মফল পাবেই’, টুইট জাদেজার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement