shono
Advertisement

এই রেকর্ডের নিরিখে এবার শচীনকেও ছাপিয়ে গেলেন কোহলি!

সাংবাদিক সম্মেলনে এসে ব্যাট ধরলেন মহেন্দ্র সিং ধোনির হয়েও। The post এই রেকর্ডের নিরিখে এবার শচীনকেও ছাপিয়ে গেলেন কোহলি! appeared first on Sangbad Pratidin.
Posted: 09:39 PM Jul 07, 2017Updated: 09:54 AM Jul 08, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শেষ ওয়ানডে-তে ভারত অধিনায়ক বিরাট কোহলির দুর্দান্ত ইনিংসে সহজেই জয় পেয়েছে ভারত। সেই সঙ্গে ৩-১ ব্যবধানে সিরিজও পকেটে পুরেছে। এসবের পাশাপাশি বৃহস্পতিবার এক নতুন রেকর্ডের মালিক হলেন বিরাট। রান তাড়া করতে নেমে সবচেয়ে বেশি শতরানের রেকর্ড গড়লেন ভারত অধিনায়ক।

Advertisement

[টালা ট্যাঙ্কে মেরামতি, শনিবার বন্ধ জল সরবারহ]

এর আগে রান তাড়া করতে নেমে সবচেয়ে বেশি শতরান ছিল মাস্টার ব্লাস্টার শচীনের। এদিন ১১১ রানের ইনিংসে সেটিকেই ভেঙে দিলেন তিনি। শচীনের ১৭টি শতরানের রেকর্ড ভেঙে রান তাড়া করতে নেমে কোহলির শতরানের সংখ্যা ১৮। সবমিলিয়ে কোহলি মোট ২৮টি শতরান করে ফেললেন ওয়ানডে ক্রিকেটে। ওয়ানডেতে সবচেয়ে বেশি শতরানের তালিকায় সামনে এখন শুধু রিকি পন্টিং ও শচীন তেণ্ডুলকর।

[জানেন, মৎস্য আধিকারিককেই কেন মাছ ছুড়ে মারলেন এই বিধায়ক?]

এদিকে, চতুর্থ ওয়ানডেতে ভারতের হার নিয়ে এখনও চলছে কাঁটাছেঁড়া। কীভাবে ওয়েস্ট ইন্ডিজের মতো দুর্বল দলের বোলিংয়ের কাছে আটকে গেল ভারতের শক্তিশালী ব্যাটিং লাইন আপ। কাঠগড়ায় তোলা হচ্ছে প্রাক্তন ভারত অধিনায়কের স্লথ ব্যাটিংকেও। সমালোচকরা প্রশ্ন তুলছেন, কবে অবসর নেবেন মহেন্দ্র সিং ধোনি? এদিন ম্যাচ শেষে সাংবাদিক সম্মেলনে এসে এ বিষয়ে সমালোচকদের একহাত নেন কোহলি। ধোনির পাশে যে তিনি এবং গোটা দল রয়েছেন সেই বার্তাও দেন। বলেন, ‘ধোনি এখন দুর্দান্ত খেলছে। কীভাবে ইনিংস তৈরি করবে? কীভাবে সে খেলবে? এটা তাঁকে বলার কোনও প্রয়োজন নেই।’

[অবৈধ-অজ্ঞাত লেনদেনের খবর জানালে অর্থ ফেরত, ঘোষণা রিজার্ভ ব্যাঙ্কের]

নেটে কেন ধোনিকে স্বমেজাজে ব্যাট করতে দেখা যায়নি? এক সাংবাদিকের এই প্রশ্নের উত্তরে কোহলির সপাট জবাব, ‘নেটে এমন পিচ থাকে যেখানে ঠিকমতো ব্যাট করা যায় না। দেখেশুনে খেলতে হয়। আমাকেও এই সমস্যার সম্মুখীন হতে হয়েছে। একজন খেলোয়াড় প্র্যাকটিসে কীরকম ব্যাট করছে সেটা দিয়ে আপনি তাঁর ফর্ম বিচার করতে পারবেন না।’ এর পাশাপাশি এদিন ধোনির সমর্থনে তাঁর আগের ইনিংসগুলির কথাও তুলে ধরেন কোহলি।

[OMG! আচমকা কেন বোরখা পরে ঘুরছেন রাখি সাওয়ান্ত!]

The post এই রেকর্ডের নিরিখে এবার শচীনকেও ছাপিয়ে গেলেন কোহলি! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement