shono
Advertisement

‘আরসিবি-র হারের জন্য দায়ী বিরাট কোহলি’

ফের বিস্ফোরক মন্তব্য বিতর্কিত ফিল্ম সমালোচক কেআরকে-র। The post ‘আরসিবি-র হারের জন্য দায়ী বিরাট কোহলি’ appeared first on Sangbad Pratidin.
Posted: 12:41 PM May 06, 2017Updated: 10:49 AM Jul 11, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কী হল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের! আইপিএল যত এগোচ্ছে, ততই উঠে আসছে এই প্রশ্ন। কারণ ক্রিস গেইল, বিরাট কোহলি, এবি ডিভিলিয়ার্স, শেন ওয়াটসন থাকা সত্ত্বেও অতি ছোট লক্ষ্যপূরণও করতে পারছে না তাঁরা। যে দলটি আইপিএলের ইতিহাসে এক ইনিংসে সবচেয়ে বেশি রান করেছে, তাঁরাই চলতি আইপিএলে কেকেআরের বিরুদ্ধে মাত্র ৪৯ রানে অলআউট হয়েছে। যা কিনা টুর্নামেন্টের দশ বছরের ইতিহাসে সর্বনিম্ন। শুধু তাই নয়, একের পর এক ম্যাচ হেরে প্লে-অফে জয়ের আশাও শেষ। কিন্তু বারবার কেন হারছেন বিরাটরা? ক্রিকেটমহলে সেই নিয়েই চলছে জল্পনা। এর মধ্যেই অবশ্য বিস্ফোরক মন্তব্য করলেন বিতর্কিত ফিল্ম সমালোচক কামাল আর খান। আরসিবি-র হারে সরাসরি দায়ী করলেন বিরাট কোহলিকে। নিজের টুইটার হ্যান্ডেলে টুইট করে একথা বলেন তিনি।

Advertisement

[কিমকে হত্যার ছক কষছে আমেরিকা, দাবি উত্তর কোরিয়ার]

শুক্রবারই কিংস ইলেভেনের বিরুদ্ধে ম্যাচে হেরে যায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এরপরেই কমলের টুইট, ‘আজ আরসিবি আইপিএলের পয়েন্ট টেবিলের একদম শেষে। এর জন্য দায়ী প্রেমিক বিরাট কোহলি এবং টাকা নিয়ে পালিয়ে যাওয়া বিজয় মালিয়া।’ যদিও এই নিয়ে কোহলি বা মালিয়া কেউই মুখ খোলেননি।

 

এর আগে এদিনের ম্যাচে একেবারেই মুখ থুবড়ে পড়ে আরসিবি ব্যাটিং লাইন আপ। প্রথমে ব্যাট করে প্রীতি জিন্টার দল নির্ধারিত কুড়ি ওভারে সাত উইকেট হারিয়ে ১৩৮ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকেন আরসিবি-র ব্যাটসম্যানরা। শেষপর্যন্ত ১১৯ রানে থামে তাঁদের ইনিংস। ব্যর্থ হন ক্রিস গেইল, বিরাট কোহলি থেকে শুরু করে এবি ডিভিলিয়ার্স, শেন ওয়াটসন প্রত্যেকেই। তিনটি করে উইকেট নেন অক্ষর প্যাটেল ও সন্দীপ শর্মা। সন্দীপই গেইল, বিরাট ও ডিভিলিয়ার্সকে আউট করেন। অনেকেই আরসিবি-র ব্যাটিং ফর্ম নিয়ে প্রশ্ন তোলেন। তারমধ্যেই কেআরকে-র এই টুইট। এখন দেখার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে পরের ম্যাচে এর সমুচিত জবাব দিতে পারেন কিনা বিরাটরা।

[মদ্যপ পাত্র, আসরেই বিয়ে ভেঙে দিলেন পাত্রী]

The post ‘আরসিবি-র হারের জন্য দায়ী বিরাট কোহলি’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement