shono
Advertisement

‘চোরদের সঙ্গে যুক্ত…’ রুদ্রনীলকে কটাক্ষ হিরণের, দুই তারকাকে ঘিরে বিজেপির অন্দরে জোর কোন্দল

পালটা দিলেন রুদ্রনীলও।
Posted: 09:14 AM Nov 21, 2023Updated: 02:09 PM Nov 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জোর কোন্দল রাজ্য বিজেপির অন্দরে। একদিকে হিরণ চট্টোপাধ্যায়, অন্যদিকে রুদ্রনীল ঘোষ। বাগযুদ্ধর শুরু হিরণের এক মন্তব্য থেকেই। 

Advertisement

বিষয়টা একটু বিশদে বলা যাক। পুরুলিয়া শহরের ১৭ নম্বর ওয়ার্ডে এক বিজেপি নেতার বাড়ির জগদ্ধাত্রী পুজোতে গিয়েছিলেন খড়গপুর সদরের বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়। সেখানেই সাংবাদিকের প্রশ্নের উত্তরে রুদ্রনীল ঘোষকে কটাক্ষ করে বসেন হিরণ। হিরণের কথায়, ”উনি যাঁদের বিরুদ্ধে অভিযোগ আনছেন, তাঁদের ছবিতে তো কাজ করেছেন। যাঁদের ছবিতে অভিনয় করেছেন তাঁরা তো আসলে চোর। ওকে তো নিজের সংসার চালাতে হবে। প্রত্যক্ষভাবে না হলেও, পরোক্ষভাবে উনিও চোরদের সঙ্গে যুক্ত।”

[আরও পড়ুন: এও তো দুর্গা! শুটিংয়ের ফাঁকে তরুণীর হাতে চা খেয়ে মুগ্ধ স্বস্তিকা, যেচে তুললেন ছবি ]

হিরণের এমন মন্তব্যে অবশ্য চুপ করে থাকেননি রুদ্রনীল। তিনি স্পষ্ট জানান, ”আসলে হিরণ এখন পুরোপুরিই রাজনীতির সঙ্গে যুক্ত। আমি যে দলের সঙ্গে যুক্ত, হিরণ তাঁর বিধায়ক। সারাদিন রাজনীতির কাজে যুক্ত থাকায় টলিউডের সব খবর রাখেন না।” সঙ্গে রুদ্রনীল আরও বলেন, ”উনি যাঁদেরকে চোর বলছেন, তাঁদের বিরুদ্ধে মামলা করছেন না কেন? রাজ্য সরকারকে জানাচ্ছেন না কেন? কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি বা সিবিআইকে জানাচ্ছেন না কেন? আর যদি জানিয়ে থাকেন, তাহলে আমরাও জানি। এতে সুবিধা হবে।” সঙ্গে এও যোগ করেন, তিনি যে প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করেছেন, তা কেন্দ্রীয় সরকারের অধীনে। তাই তারা চোর হলে কেন্দ্রও জানবে।

বিজেপির অন্দরে দুই তারকা নেতার কোন্দলকে হাতিয়ার করে খোঁচা দিতে ছাড়ছে না তৃণমূলও। শাসকদলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, রুদ্রনীল যে সারদার টাকায় কাজ করেছেন, তা অস্বীকার করার জায়গা নেই। দুই অভিনেতার অন্তর্কলহে রীতিমতো অস্বস্তিতে বঙ্গ বিজেপি। গেরুয়া শিবিরের মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেন, ”এগুলো অনভিপ্রেত। দল এই ধরনের বিতর্কে উৎসাহী নয়।”

[আরও পড়ুন: ‘আপনি মারা গেলে এই লোকগুলোই…’, ফাইনালে ব্রাত্য কপিলকে নিয়ে বিস্ফোরক শ্রীলেখা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement