shono
Advertisement

হেলিকপ্টার থেকে লাখ লাখ ডলার ওড়ালেন জনপ্রিয় ইনফ্লুয়েন্সার! কারণ জানলে অবাক হবেন

সোশাল মিডিয়ায় ভাইরাল সেই ঘটনার ভিডিও।
Posted: 02:54 PM Oct 26, 2023Updated: 02:54 PM Oct 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপনি দাঁড়িয়ে রয়েছেন কোনও মাঠে কিংবা খোলা আকাশের নিচে। আচমকাই শুরু হল টাকার বৃষ্টি! কেমন হবে? ভাবছেন তো অলীক কল্পনা করে কী লাভ! সিনেমাতে হলেও হতে পারে। কিন্তু না, বাস্তবেই ঘটেছে এমন ঘটনা। হেলিকপ্টার থেকে প্রায় ১০ লক্ষ ডলার ওড়ানো হল!

Advertisement

বিশ্বাস না হলে আবার পড়ুন। কোনও বিয়ের অনুষ্ঠানে কিংবা শুটিং ফ্লোরে নয়, জনপ্রিয় সোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সার তথা সঞ্চালক কামিল বার্তোশেক এই কীর্তি করেছেন। হেলিকপ্টার থেকে খোলা মাঠে হয়েছে টাকার বৃষ্টি। আর তা কুড়োতে হাজির হয়েছেন বহু মানুষ। কিন্তু প্রশ্ন হল, হঠাৎ এত এত ডলার কেন ছড়ালেন তিনি? এর পিছনে মজার একটু কারণও আছে।

[আরও পড়ুন: জেলে বসেই ‘ক্রিমিনাল গ্যাং’য়ের নেতা! গয়নার দোকানে ডাকাতির মূলচক্রীর অপরাধে হাতেখড়ি কৈশোরে]

আসলে নিজের দর্শকদের একটি প্রতিযোগিতায় অংশ নিতে বলেছিলেন তিনি। তাঁর ছবি ‘Onemanshow: The Movie’-তে একটি লুকানো কোড ছিল। কামিল জানিয়েছিলেন, সেই কোড যাঁরা সঠিকভাবে ধরতে পারবেন, তাঁদের বিজয়ী ঘোষণা করে পুরস্কৃত করা হবে। ১০ লক্ষ ডলার ভাগ করা দেওয়া হবে বিজয়ীদের মধ্যে। কিন্তু সমস্যা হল সেই কোডটি এতটাই কঠিন ছিল যে সঠিক উত্তর কেউই দিতে পারেননি। তাই কামিল সিদ্ধান্ত নেন, যাঁরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন, তাঁদের সকলের মধ্যে এই অর্থ ভাগ করে দেবেন। আর সেই কারণেই গত রবিবার হেলিকপ্টার থেকে ডলার উড়িয়েছেন তিনি।

স্বাভাবিকভাবেই এমন দৃশ্য ক্যামেরাবন্দি হয়ে ছড়িয়ে পড়েছে সোশাল মিডিয়ায়। নিজের ইনস্টাগ্রামে সেই ভিডিও পোস্ট করেছেন কামিল নিজেও। চেক রিপাবলিকের এই ইনফ্লুয়েন্সার আবার লিখেছেন, “অর্থের বৃষ্টি!” এহেন ভিডিও দেখে সত্যিই হতবাক নেটিজেনরা।

[আরও পড়ুন: ‘একটাও বিজেপির ডাকাতের বাড়িতে তল্লাশি হয়েছে?’, জ্যোতিপ্রিয়র বাড়িতে ইডি হানায় ক্ষুব্ধ মমতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার