shono
Advertisement

কালো মনোকিনিতে কিয়ারা, লাল শর্ট প্যান্টে সিদ্ধার্থ, চোখে চোখ রেখে সমুদ্রে ঝাঁপ তারকা দম্পতির

ভিডিওটি কিয়ারা নিজেই আপলোড করেছেন।
Posted: 07:26 PM Jul 31, 2023Updated: 07:26 PM Jul 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফেব্রুয়ারি মাসে বিয়ে হয়েছে। জুলাই মাসে স্ত্রীর জন্মদিন। সেলিব্রেশন তো বনতা হ্যায়! সে কাজই করলেন সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra)। স্ত্রী কিয়ারাকে নিয়ে পাড়ি দিলেন দূরদেশে। যেখানে ধূসর পাহাড়ের মাঝে রয়েছে নীল সমুদ্র। আর চোখে চোখ রেখেই সেই সমুদ্রে ঝাঁপ দিলেন দম্পতি। কিয়ারার পরনে ছিল সাদা-কালো মনোকিনি আর সিদ্ধার্থ পরেছিলেন রেড হট শর্ট প্যান্ট।

Advertisement


৩১ জুলাই ৩১ বছরে পা দিলেন কিয়ারা(Kiara Advani)। তার আগেই সিদ্ধার্থের হাত ধরে বেড়াতে চলে গিয়েছেন অভিনেত্রী। কোথায় গিয়েছেন, তা এখনও জানা যায়নি। তবে জন্মদিনে সমুদ্রে ঝাঁপ দেওয়ার এই ভিডিও শেয়ার করেছেন কিয়ারা। ক্যাপশনে নিজেকেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। জীবনের প্রত্যেকটা দিন আর কাছের মানুষের ভালবাসা পাওয়ার জন্যও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অভিনেত্রী।

 

[আরও পড়ুন: উফ! নাভির এতটা নিচে কাপড়! দীপিকার এক ছবিতেই কাত নেটদুনিয়া]

‘শেরশাহ’ ছবিতে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে জুটি বেঁধেছিলেন কিয়ারা। অনস্ক্রিন প্রেমের জল গড়ায় অফস্ক্রিনে। বলিউডের হ্যান্ডসাম হিরোকে মন দিয়ে বসেন অভিনেত্রী। গত ৭ ফেব্রুয়ারি সামাজিক রীতিনীতি মেনে গাঁটছড়া বাঁধেন কিয়ারা ও সিদ্ধার্থ। পড়ন্ত রোদকে সাক্ষী রেখে একসঙ্গে পথ চলার অঙ্গীকার করেন দু’জনে।


কিছুদিন আগে বিয়ে সম্পর্কিত প্রশ্নের উত্তর দিতে গিয়ে সিদ্ধার্থ বলেন, “বিয়ে বিষয়টা তো গেম খেলাই। আর এই খেলায় আমি বলতে কিছু নেই। আছে শুধু আমরা। আমরা হারব, আমরাই জিতব। আর কিয়ারা হচ্ছে আমার সবচেয়ে মূল্যবান সম্পদ।” এদিকে কিয়ারার কাছে নিশ্চিন্তের আশ্রয় মানেই সিদ্ধার্থ।

[আরও পড়ুন: হলুদ শিফন শাড়িতে রাস্তায় শার্লিন, পুরুষদের ডেকে বক্ষবিভাজিকায় ঢালতে বললেন জল! ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement